ঈশরদীসংবাদ সারাদেশ

ঈশ্বরদী উপজেলার মাদক বিক্রির প্রবনতা আবারো ভয়াবহ ভাবে বৃদ্ধি

ঈশ্বরদী প্রতিনিধিঃ

বিভিন্ন সুত্র ও ঈশ্বরদী আইনশৃঙ্খলার সদস্যদের মাদক আটকের সমীক্ষায় উঠে আসছে এই সমস্ত বাস্তব চিত্র মাদক বিক্রির অভায়ারণ্য ।উপজেলার বিভিন্ন স্থানে এসব মাদক অবাধে বিক্রি হচ্ছে ।

শহরের বিভিন্ন স্হানে,যেমন লোকোসেড, ডায়াবেটিক হাসপাতালের পিছনে, তিন তলা , পূর্ব নুরমহল্লার বস্তি পাড়া, কলেজ রোড, আলহাজ্ব মোড়, অরনখোলা ও বাবুপাড়া, তশের পাড়া, ব্লাক পাড়া শহরের প্রভৃতি এলাকায় ছড়িয়ে পড়ছে এসব মাদক বিক্রি।

এসব মাদক বিক্রেতারা আইনশৃঙ্খলা বাহিনীর হাতে কেউ কেউ সম্প্রতি অনেকেই আটক হয়েছে।তারা আইনের ফাঁকফোকর দিয়ে বের হয়ে এসে তারা আবারও এই মরন নেশা মাদক বিক্রি করে চলছে। এদের মধ্যে অনেকেই আছে যারা মাদক বিক্রি করবেনা বলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাছে মুচলেকা দিয়ে আসে । পূনরায় অর্থের লোভ সামলাতে না পেরে আবারো জড়িয়ে পড়ছেন মাদক ব্যবসার সাথে।

আমাদের অনুসন্ধানী টিমের একাধিক সূত্র মতে জানা গেছে, কিছু অসাধু প্রশাসনের কর্মচারীর সহযোগিতায় তারা এই ব্যবসা পরিচালনা করতে সাহস পাচ্ছে । তা না হলে কি ভাবে দিনের আলোয় এই মাদক বিক্রেতারা অবাধে মাদক বিক্রি করে সাহস পায় ? আমাদের অনুসন্ধানী টিমের কাছে অনেক মাদক বিক্রেতা দম্ভোউক্তি করে বলেন তারা মাদকদ্রব্য বিক্রি করে প্রশাসনের অসৎ কতিপয় কর্মচারী ও রাজনৈতিক দূরদর্শিতার কাছে থাকা ছিঁচকে পাতি কিছু নেতা ও হলুদ সাংবাদিকতার অন্তরালে থাকা কতিপয় সংবাদকর্মী রয়েছে বলে এসব তথ্য উঠে আসে।

অপরদিকে মাদক বিক্রি করে তাদের মধ্যে বিশেষ কিছু মাদক ব্যবসায়ী রয়েছে তাদের কখনও আইনশৃঙ্খলা বাহিনী অসাধু কিছু সদস্য সুকৌশলে তাদের আটক না করে ঐ মাদক ব্যবসায়ী কে তাদের সোর্স বলে আইনের আওতায় আনা হয়না এমন অভিযোগ উঠে আসে আমাদের অনুসন্ধানী টিমের কাছে। এদের মধ্যে বেশ কয়জনের নাম উঠে আসে তাদের কেউই দীর্ঘদিন যাবত নেশাজাতীয় দ্রব্য ফেন্সিডিল, ইয়াবা , হিরোইন, গাজা, চোলাই মদ বিক্রি করে আসলেও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাছে আটক হয়নি বলে জানিয়েছেন অনেকে।তারা আরো বলেন যেখানে আইন-শৃঙ্খলা বাহিনীর মাদকের উপর জিরো টলারেন্স কিন্তু ঈশ্বরদীতে তার উল্টো দেখা গিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button