ঈশরদীরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

ঈশ্বরদীর রুপপুরে নদীতে মাছ ধরতে গিয়ে যুবকের মৃত্যু

ঈশ্বরদী প্রতিনিধিঃ

ঈশ্বরদীর রূপপুরে মাছ ধরতে গিয়ে পুলিশ সদস্যর ধাওয়া খেয়ে পদ্মা নদীতে ডুবে রনি (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল ৬:৩০ মিনিটে নিহত রনির লাশ নদী থেকে উদ্ধার করা হয়। নিহত রনি উপজেলার পাকশী ইউনিয়নের চর রুপপুর বাহিরচর পাড়ার মৃত জহিরউদ্দিন মাস্টারের ছেলে।

স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার রাতে রনি ও তার বন্ধু নাছির উদ্দিন রূপপুর বিদ্যুৎ প্রকল্পের পেছন সাইড চর রুপপুর বাহিরচর পাড়ায় রাত ৯:৩০ মিনিটে মাছ ধরার জন্য যায়। এই সময় সেখানে পুলিশ সদস্যরা তাদের ধাওয়া করে। পুলিশ সদস্যদের ধাওয়ায় ২ জন দৌড়ে পদ্মা নদীর শাখায় ঝাঁপ দিয়ে পালাতে চেষ্টা করে। রনির সহযোগী নাছির উদ্দিন সাঁতার কেটে পার হয়ে আসলেও রনি সাতার না জানাই পানিতে তলিয়ে যায়। গতকাল সারাদিন তার শ্বশুরবাড়ির ও পরিবার সহ এলাকার লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। আজ শনিবার সকালে ৬:৩০ ঘটনাস্থলের থেকে এক কিলোমিটার দূরে রনির লাশ ভেসে ওঠে।

এই বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান জানান, খবর পেয়ে নিহত রনির বাড়িতে গিয়েছিলাম। রনির সঙ্গে থাকা তার সহযোগী বন্ধু পুলিশ আসার খবর পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। রুপপুর বিদ্যুৎ প্রকল্পের ওই ঘটনাস্থলে রাতে পুলিশের কোন সদস্য দায়িত্বে ছিলেন না বলে তিনি জানান। এ বিষয়ে ঈশ্বরদী থানায় একটি ইউডি মামলা হয়েছে।স্থানটি সেনা সদস্যরা দেখাশোনা করেন বলে তিনি নিশ্চিত করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button