ঈশরদীসংবাদ সারাদেশ

ঈশ্বরদীর মুলাডুলি রেল লাইনে ট্রেনের ধাক্কায় শিক্ষকের মৃত্যু

ঈশ্বরদী থেকে সৌরভ কুমার দেবনাথঃ

ঈশ্বরদী উপজেলা মুলাডুলি যাত্রীবাহী আন্তঃনগর বনলতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে প্রাণ হারিয়েছেন রকিবুল আলম মফিজ (৪৬)নামের এক শিক্ষক।

মঙ্গলবার (১৬মার্চ) দুপুরে ঈশ্বরদী সিরাজগঞ্জ রেলরুটের মুলাডুলি রেলওয়ে স্টেশন এলাকা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। শিক্ষক রকিবুল ঈশ্বরদী পার্শ্ববর্তী নাটোরের লালপুর উপজেলার কদমচিলান ইউনিয়নের আক্কাস আলীর ছেলে। তিনি একই এলাকার প্রাইভেট শিক্ষক হিসেবে পরিচিতি ছিলেন।

ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সেলিম মালিথা নিহত রকিবুলের পরিবারের বরাত দিয়ে জানান, রকিবুল পারিবারিক কাজে মুলাডুলি এসেছিলেন। মঙ্গলবার (১৬মার্চ) সকালে মোবাইল ফোনে কথা বলতে বলতে মুলাডুলি রেলওয়ে লেবেল ক্রসিং গেট অতিক্রম করে রেললাইনের ওপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন রকিবুল। এই সময় রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর বনলতা এক্সপ্রেস ট্রেনটি হুইসেল দিলেও তিনি মোবাইলে কথা বলার কারণে শুনতে পাননি। পরে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশ দুপুরে এসে মরদেহ উদ্ধার করে।

সিরাজগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শাহ কামাল এই তথ্য নিশ্চিত করে প্রতিবেদককে জানান, নিহতের পরিবারের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সিরাজগঞ্জ রেলওয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি)মামলার নথি ভুক্ত হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button