ঈশরদীসংবাদ সারাদেশসারাদেশ

ঈশ্বরদীতে সাঁতার শিখতে গিয়ে এক যুবকের মৃত্যু

সৌরভ কুমার দেবনাথ, ঈশ্বরদী প্রতিনিধিঃ

ঈশ্বরদীতে পুকুরে সাঁতার শিখতে গিয়ে সেনাবাহিনীতে সদ্য নিয়োগ পাওয়া রাসিব হাসান ইমন (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ৩০ নভেম্বর সন্ধ্যায় উপজেলার ছলিমপুর ইউনিয়নের চর মিরকামারী মাথাল পাড়া কাজিপাড়ার একটি পুকুরে থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ইমন চর মিরকামারী সাকড়েগাড়ি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং ঈশ্বরদী সরকারি কলেজের এ বছরের এইচএসসি পরীক্ষার্থী। নিহত ইমনের মামা নাসির হোসেন পানিতে ডুবে যাওয়ার কথা এবং তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ইমন গত কিছুদিন পূর্বে সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ পায়। নিয়োগের পর থেকেই গত ৬ দিন ধরে চর মিরকামারী কাজীপাড়ার ওই পুকুরে সাঁতার শিখতে যেতো। মঙ্গলবার দুপুরে প্রতিদিনের নেই সাঁতার শেখার একপর্যায়ে সে পুকুরের পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়। স্থানীয় লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে পরে ঈশ্বরদী থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের সহায়তায় রাজশাহী থেকে ডুবুরি দল আনা হয়। তারা প্রায় সাড়ে ৩ ঘন্টা উদ্ধার অভিযান শেষে সন্ধ্যা ৫:২০ মিনিটে পুকুর থেকে ইমনের মরদেহ উদ্ধার করে।

ইমনের বাবা সিরাজুল ইসলাম জানান, আমার ছেলের সেনাবাহিনীতে চাকরি হয়েছে। কিছুদিন পরেই প্রশিক্ষণে চলে যাবে, প্রশিক্ষণে যাওয়ার আগে কত কয়েকদিন যাবত পুকুরে সাঁতার শিখতে আসে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান আসাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের অবস্থান করেন। সেখানে ফায়ার সার্ভিস এর পাশাপাশি পুলিশ সহযোগী হিসেবে কাজ করে নিহতের লাশ উদ্ধার করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button