ঈশরদীরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

ঈশ্বরদীতে শাহিনের উপর সন্ত্রাসী হামলা কারীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

সৌরভ কুমার দেবনাথ, ঈশ্বরদী প্রতিনিধিঃ

ঈশ্বরদী পৌর যুবলীগের ৯নং ওয়ার্ড শাখার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহিন এর উপর সন্ত্রাসী হামলার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ। আজ রবিবার (১৭অক্টাবর) ঈশ্বরদী আওয়ামী লীগ কার্যালয় উপজেলা ও পৌর যুবলীগের আয়োজিত সংবাদ সম্মেলনে এই দাবি জানান উপজেলা যুবলীগের সভাপতি শিহান শরীফ তমাল ও পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব।

উপজেলা যুবলীগের সভাপতি শিরহান কামাল বলেন, শাহীন যুবলীগের একজন নিবেদিত প্রাণ কর্মী। তার একটাই অপরাধ সে উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের নেতাদের নেতৃত্বে রাজনীতি করেন। ইতিপূর্বেও তাকে একাধিকবার হুমকি-ধামকি দেওয়া হয়েছে। ২০১৫ সালের পর থেকেই ঈশ্বরদীতে আওয়ামী লীগের সুশৃঙ্খলা পরিবেশ বিরাজমান ছিল। গুলি, হাত কাটা, ও বাড়ি ভাঙচুরের ঘটনা ছিল না। কিন্তু সুশৃঙ্খলা পরিবেশকে নষ্ট করতেই আবারও এই ধরনের কার্যকলাপ শুরু করেছেন একটি কুচক্রী মহল । এই কুচক্রী মহলের যোগসাজশেই শাহীনকে তিনটি গুলি করা হয়েছে।

শিরহান শরিফ তমাল বলেন, আমরা ঢালাওভাবে কারো বিরুদ্ধে কোন অভিযোগ করতে চাই না। আমরা প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। আমি পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব বলেন, হঠাৎ করেই ঈশ্বরদীর শান্ত পরিবেশকে অশান্ত করবার চেষ্টা করছেন একটি কুচক্রি মহল। আমি দৃঢ় কণ্ঠে বলতে চাই, ঈশ্বরদী যুবলীগের অত্যন্ত শক্তিশালী সংগঠন। কেউ যুবলীগকে নিয়ে ষড়যন্ত্র ও বিশৃঙ্খলা চেষ্টা করলে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। শাহিনের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রতি অনুরোধ জানাচ্ছি।

আরও বক্তব্য দেন শাহীনের সঙ্গে ঘটনাস্থলে থাকা ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সোহাগ শাহীন গুলি করার ঘটনা সংবাদ সম্মেলনে উপস্থাপন করেন। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, যুবলীগের নেতা মিলন চৌধুরী, তুষার মন্ডল, স্বপন হোসেন, আব্দুল কুদ্দুস, উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম রনি, সাধারণ সম্পাদক সুমন দাস সহ যুবলীগের নেতাকর্মীরা

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button