ঈশরদীপাবনারাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

ঈশ্বরদীতে অপহরণ হওয়া যুবকের লাশ উদ্ধার

পাবনা প্রতিনিধিঃ

পাবনার ঈশ্বরদীতে অপহরণের ৪ দিন পর পাওয়া গেছে যুবকের লাশ। গতকাল সোমবার রাত সোয়া ৯ টার দিকে উপজেলার দাশুড়িয়া নওদাপাড়া থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের নাম হৃদয় হোসেন (৪০)। নিহত হৃদয় হোসেন উপজেলার পাকশী ইউনিয়নের নতুন রূপপর গ্রামের মজনু আলীর ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ১০ ডিসেম্বর শুক্রবার সকাল ৯ টার দিকে উপজেলার পাকশীর রূপপুর তিনবটতলা এলাকা থেকে হৃদয় কে প্রকাশ্যে মাইক্রোবাসে তুলে নেই অপহরণকারীরা। পরে অপহরণকারীরা ওই যুবকের মোবাইল ফোন থেকে কল দিয়ে তার স্বজনদের কাছে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

হৃদয়ের ভাই জীবন হোসেন বলেন, সকালে দোকানে আসার পরপরই একটি সাদা মাইক্রোবাস থামে। সেখানে উপস্থিত লোকজন কিছু বোঝার আগেই কয়েকজন হৃদয়কে মাইক্রোবাসে তুলে নিয়ে পাবনার দিকে চলে যায়। এ ঘটনার পরপরই ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ করা হয়।

অপহৃত হৃদয়ের বাবা মজনু আলী বলেন, অপহরণের পর শুক্রবার বিকালে আমার ছেলের মোবাইল থেকে আমাকে কল করে ৪০ লাখ টাকা মুক্তিপন দাবি করে অপহরণকারীরা। অপহরণের দিনেই থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। ৪ দিন পর নিহতের হৃদয়ের লাশ পেলাম।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম জানান, অভিযোগের পর থেকেই অপহরণকারী কে ধরার প্রচেষ্টা আমাদের অব্যাহত ছিল। সোমবার রাতে মুক্তিপণের দাবীকৃত টাকা নেওয়ার জন্য অপহরণকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী দাশুড়িয়া-লালন শাহ সেতুর মহাসড়কের নওদাপাড়া দোতলা মসজিদ সংলগ্ন চাঁদ আলী নামের এক ব্যক্তির বাড়ি থেকে হৃদয়ের লাশ উদ্ধার করা হয়। চক্রটি ওই বাড়িটি ভাড়া নিয়ে তাদের বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছিল বলেও জানা গেছে।

ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান আসাদ বলেন, অপহরণকারীরা হয়তো অপহরণের এক-দুদিন পরেই হৃদয়কে মেরে ফেলেছে। লাশটি দিয়ে দুর্গন্ধ ছড়িয়েছে। একজন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button