কুড়িগ্রামসংবাদ সারাদেশ

চিলমারীতে ৯ম শ্রেণীর ছাত্রীকে অপহরণ ,যুবক আটক

মোঃ রোকন কুড়িগ্রামঃ

কুড়িগ্রামের চিলমারীতে খালার বাড়ি যাওয়ার সময় ৯ম শ্রেণী এক স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে।এ ঘটনার তিন মাস পর ওই ছাত্রীর মা বাদী হয়ে চিলমারী মডেল থানায় সুজন মিয়া (২৩) নামে এক যুবকের বিরুদ্ধে অপহরণের মামলা করেন। এদিকে মামলা হওয়ার এক ঘন্টার মধ্যে অপহরণকারী ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৭ মে উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের ফকিরেরহাট গাবেরতল এলাকায় এই অপহরণের ঘটনাটি ঘটে।

অভিযোগ ও থানা সূত্রে জানা গেছে, রাণীগঞ্জ ইউনিয়নের ফকিরেরহাট এলাকার মৃত হামিদুল ইসলামের ছেলে সুজন মিয়া (২২) র্দীঘ দিন থেকে ৯ম শ্রেনীর ওই স্কুল ছাত্রীকে বিভিন্ন ধরণের কু-প্রস্তাব দিত। ওই যুবকের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। পরে বিষয়টি ওই মেয়ে তার বাড়িতে মায়ের কাছে জানায়। এরপর সুজন মিয়ার বাড়িতে বিষয়টি জানায় ওই ছাত্রীর মা। কিন্তু এরপর গত ৭ মে ফকিরেরহাট থেকে গাবেরতল এলাকায় খালার বাড়ি যাওয়ার সময় ওই মেয়েকে রাস্তা থেকে তুলে নিয়ে যায়। এতে বেশকয়েকজন স্থানীয় লোকজন বাধাঁ দিলেও আটক করতে পারেনি তাকে । পরে ওই ছাত্রীকে অটোরিকশাতে করে নিয়ে যায়। অপহরণের ঘটনাটি ওই ছাত্রীর মা জানতে পারলে বিয়ষটি নিয়ে অভিযুক্ত ওই যুবকের পরিবারের কাছে আপোষ করতে গেলে সুজনের পরিবার বিভিন্নভাবে কাল ক্ষেপন করে। পরে কোন উপায় না পেয়ে গত রোববার থানায় মামলা দায়ের করেন। পরে থানা পুলিশ এক ঘন্টার মধ্যে ওই যুবক কে গ্রেফতার করে।

চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ আতিকুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার ওই ছাত্রীর মা থানায় এসে অপহরণের অভিযোগ করে। পরে অভিযোগের এক ঘন্টার মধ্যে ছেলে-মেয়ে কে উদ্ধার করে দু’জনকেই থানায় আনা হয়। সোমবার বিকেলে ছেলে-মেয়ে দুজনকেই আদালতে পাঠানো হয়েছে। যেহেতু মেয়েটির অপ্রাপ্তবয়স্ক তাই মেয়েকেও আদালতে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button