আন্তর্জাতিক

রাশিয়ার বিরুদ্ধে কথা বলায় ছেলেকে ত্যাজ্যপুত্র করলেন মা

আন্তর্জাতিক ডেস্কঃ

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের বিশেষ সামরিক অভিযানের বিরুদ্ধে সমালোচনায় করায় আপন ছেলে জিন-মাইকেল শেরবাক নামে একজন রাশিয়ান মডেল ও অভিনেতা ত্যাজ্যপুত্র করে দিয়েছেন তারমা।

এই খবর জিন-মাইকেল শেরবাক নিজেই জানিয়েছেন।

৩০ বছর বয়সী জিন-মাইকেল রাশিয়া ইউক্রেনে হামলা শুরুর ঠিক পরপরই এর বিরুদ্ধে আওয়াজ তোলেন। নিজের ইনস্টাগ্রামে রুশ অভিযানের বিরোধীতা করে বিভিন্ন ভিডিও প্রকাশ করেন তিনি।

জিন-মাইকেল গণমাধ্যম সিএনএনকে জানিয়েছেন, রাশিয়ার বিরুদ্ধে কথা বলায় তার মা তাকে ব্লক করে দেন। জিন-মাইকেল জানিয়েছেন, তিনি রাশিয়া ছেড়ে এখন জার্মানিতে বাস করেন।

এই রাশিয়ান মডেল জানিয়েছেন, তার মা তার ওপর এতোটাই ক্ষুদ্ধ হয়েছেন যে সে কিছু টাকা পাঠানোর পর সেগুলো নিতে অস্বীকৃতি জানিয়েছেন তার মা।

১ মার্চ একটি ইনস্টাগ্রাম পোস্টে এ বিষয়ে জিন-মাইকেল বলেন, আমি আমার মাকে একটি চিঠি ও টাকা পাঠিয়েছিলাম। তাকে বলেছিলাম, তোমার ওপর আমার কোনো ক্ষোভ নেই।

কিন্তু আমার মা চিঠির জবাবে বলেন, আমাকে কোনো কিছু পাঠাবে না। আমি এগুলো ফেরত দিয়ে দেব। আমি মাতৃভূমির সঙ্গে কোনো বিশ্বাসঘাতকের সঙ্গে ও রুশবিরোধীর সঙ্গে কথা বলি না। আমি তোমাকে অনুরোধ করব তোমার রাশিয়ান পাসপোর্ট ফেরত দাও আর অন্য কোনো দেশে চলে যাও।

আমার মা আরও বলেন, তুমি আর আমার ছেলে নও,আমাকে আর মা বলে ডাকবে না। আর আমাদের পরিবারে কোনো বিশ্বাসঘাতকের জায়গা নেই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button