আন্তর্জাতিক

ধর্ষণ হওয়া এক তরুণীকে বিয়ে করে দৃষ্টান্ত স্থাপন করলেন তরুণ

সংবাদ চলমান ডেস্কঃ

সারা দেশজুড়ে বেড়েই চলেছে যৌন নির্যাতন।আর আমাদের সমাজে এই সকল যৌন নির্যাতনের শিকার নারীদের পদে পদে নানা বিড়ম্বনার শিকার হতে হয়। ক্ষেত্রবিশেষে বিচার পেলেও পরবর্তীতে তাদেরকে বিয়ে করতে চান না বেশিরভাগ পুরুষই। কিন্তু এবার সম্পূর্ণ ভিন্ন ধরনের দৃষ্টান্ত গড়েছেন ভারতের পশ্চিমবঙ্গের এক তরুণ।

জানা গেছে, ভারতের পশ্চিমবঙ্গের কুলতলি এলাকার ওই তরুণ স্বেচ্ছায় বিয়ে করেছেন ধর্ষণের শিকার এক তরুণীকে।

জানা গেছে, ওই তরুণীর জন্মের পর পরই বাবা তাদেরকে ফেলে অন্য একটি রাজ্যে গিয়ে আবার সংসার শুরু করেন। কষ্ট করে মেয়েকে বড় করে তুলছিলেন মা। কিন্তু একদিন তার মায়েরও মৃত্যু হয়। এরপর সেই তরুণী মায়ের বাবার বাড়িতে থেকে পড়াশোনা করছিলেন।

২০১৩ সালের নভেম্বরে কোনো এক সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে পরপর পাঁচদিন তাকে ধর্ষণ করে তার দাদু। মেয়েটি তখন ৮ম শ্রেণির ছাত্রী।

তখনই ঘটনাটি পূর্বপরিচিত ওই যুবককে জানায় নাবালিকা। পরে তার এবং একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের সহযোগিতায় নির্যাতিত নারীদের আশ্রয়কেন্দ্রে গিয়ে উঠেন ওই নারী। সেখানে উঠার পরও ওই যুবকের সঙ্গে তার যোগাযোগ ছিল।

এরপর একদিন ওই যুবকের কাছে বিয়ের ইচ্ছা প্রকাশ করলে তিনি রাজি হয়ে যান। এরপর হোমের কর্তৃপক্ষকে বিষয়টি জানান তরুণী। কর্তৃপক্ষের সহায়তায় সম্প্রতি তারা বিয়ের পিঁড়িতে বসেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button