আন্তর্জাতিক

চাকরির সাক্ষাৎকার দিতে গিয়ে প্রান গেল গর্ভবতী নারীর

আন্তর্জাতিক ডেস্কঃ

বৈদ্যুতিক পণ্য উৎপাদন করে এমন একটি কারখানায় চাকরির সাক্ষাৎকার দিতে গিয়েছিলেন সাত সপ্তাহের গর্ভবতী এক তরুণী। কিন্তু দুর্ঘটনাবশত মেশিনের সাথে চুল আটকে মাথার খুলির অংশ উঠে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয় ওই তরুণীর। সম্প্রতি এই বেদনাদায়ক ঘটনাটি ঘটেছে পূর্ব ইউরোপের দেশ বেলারুশে।

ব্রিটিশ সংবাদমাধ্যম এক প্রতিবেদনে থেকে জানা যায়, নিহত ওই তরুণীর নাম উমিদা নামারোভা (২১)।তিনি সাত সপ্তাহের অন্তঃসত্ত্বা ছিলেন। বৈদ্যুতিক পণ্য উৎপাদন করে এমন একটি কারখানায় চাকরির আবেদন করেছিলেন তিনি।

জানা গেছে, তাকে কারখানা ঘুরিয়ে দেখানো হচ্ছিল। এসময় একটি ইন্ডাস্ট্রিয়াল মেশিনের সাথে তার চুল আটকে যায়। উমিদার মা ওলেগা বলেন, চুল তার ঘাড়ের চারপাশে জড়িয়ে যায় এবং মেশিন তাকে টেনে নেয়।

তিনি আরও বলেন, এসময় মেয়েটির মাথার খুলির অংশ উঠে আসে। যদি খুলির অংশ উঠে না আসত তাহলে মেশিনের সাথেই আটকে থাকতেন উমিদা। তবে এরপরও বেঁচে ছিলেন উমিদা এবং জ্ঞান ফিরেছিল তার। তবে আঘাতের কারণে পরে মৃত্যু হয় উমিদার।

উমিদার বাবা দিমিত্রি বলেন, তারা একসাথে দু’টি জীবন কেড়ে নিয়েছে। উমিদা সাত সপ্তাহের গর্ভবতী ছিল। তারা লম্বা চুল দেখতে পেয়েছে, তারপরও কেন মাথা ঢাকার জন্য তাকে কিছু দেওয়া হয়নি?

এদিকে এ ঘটনায় তদন্ত শুরু করেছে বেলারুশের কর্তৃপক্ষ। আর ওই তরুণীর শেষকৃত্য করার জন্য কারখানা অর্থ দিয়েছেন তরুণীর পরিবারকে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button