আন্তর্জাতিক

করোনায় মৃত বৃদ্ধা ,১০ দিন পর বাড়ি ফিরলেন জীবিত

 

সংবাদ চলমান ডেস্কঃ

করোনায় মারা গেছেন বলে বলা হয়েছিল স্পেনের ৮৫ বছর বয়সী এক বৃদ্ধাকে। তিনিই আবার  ১০ দিন পর জীবিত অবস্থায় বাড়ি ফিরলেন। রোজেলিয়া ব্লাঙ্কো নামের ওই নারীকে দেখে রীতিমতো অবাক তার পরিবার। গত রবিবার স্পেনের এক সংবাদের মাধ্যেমে এমনই এক চাঞ্চল্যকর প্রতিবেদন প্রকাশ পাই।

এতে বলা হয়েছে, করোনায় আক্রান্ত ওই বৃদ্ধা গত ১৩ জানুয়ারি মারা যান বলে তার পরিবারকে জানানো হয়। করোনায় মারা যাওয়ায় তার পরিবারের কেউ তার শেষকৃত্য অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না বলেও জানানো হয়। এর পরদিন তার শেষকৃত্য সম্পন্ন হয়। কিন্তু কিভাবে ঘটল এ ঘটনা।

ঘটনার নেপথ্য খুঁজতে গিয়ে জানা যায়, করোনা ধরা পড়ায় ওই বৃদ্ধাসহ কয়েকজনকে বিশেষ চিকিৎসার জন্য গত ২৯ ডিসেম্বর অন্য একটি নার্সিং হোমে পাঠানো হয়। স্পেনের জোভ থেকে পেরেইরো ডি আগুয়ারে স্থানান্তরের সময় কাছাকাছি দুই নার্সিং হোম থেকে দুই বৃদ্ধাকে স্থানান্তর করা হয়।

এতে করে আক্রান্তদের একই রুমে রাখার সময় পরিচয় নিয়ে বিভ্রান্তির কারণে রোজেলিয়া ব্লাঙ্কো নামের ওই নারীকে ভুল করে মৃত ঘোষণা করা হয়। কিন্তু পরে দেখা যায়, নার্সিং হোমে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফেরেন ওই বৃদ্ধা। এতে করে ঘটনার মূল রহস্য বেরিয়ে আসে ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button