নওগাঁসংবাদ সারাদেশ

অফিসে যাওয়ার পথে লাশ হলেন সিভিল সার্জন এর কর্মচারী

নওগাঁ প্রতিনিধিঃ

মোটরসাইকেল যোগে অফিসে যাওয়ার পথে ট্রাকচাপায় জেলা সিভিল সার্জন অফিসের আবুল কালাম আজাদ নামে এক কর্মচারী নিহত হয়েছেন।আজ সোমবার বেলা ১১টার দিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার শিবরামপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম আজাদ মহাদেবপুর সদরের ডাকবাংলাে এলাকার আব্দুস সামাদের ছেলে। তিনি নওগাঁ সিভিল সার্জন অফিসে হিসাব রক্ষণ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

সিভিল সার্জন অফিসের কর্মচারী আবুল কালাম আজাদ এর মৃত্যুর এই বিষয়টি নিশ্চিত করেছেন, মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ ।

তিনি বলেন, নিহত আবুল কালাম আজাদ নওগাঁ সিভিল সার্জন অফিসের হিসাব রক্ষণ কর্মকর্তার দায়িত্বে ছিলেন। আজ বেলা ১১টার দিকে মোটরসাইকেল যোগে মহাদেবপুর থেকে নিজ অফিসে যাচ্ছিলেন তিনি।এই সময় শিবরামপুর এলাকায় বালুবোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হন আবুল কালাম আজাদ।

ওসি আরো বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। ঘটনার পর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে আবুল কালাম আজাদের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button