দূর্গাপুর

দুর্গাপুরে ট্রাক চাপায় (১) জন নিহত

জুনিয়র স্টাফ রিপোর্টার,এইচ এম রাশেদঃ

রাজশাহীর জেলার বাগমারা উপজেলার তাহেরপুরে ট্রাক চাপায় পিষ্ট হয়ে সামসুল হক(৫০) নামের এক কৃষক নিহত হয়েছেন। বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে বুড়ির বাড়ির মোড়ে মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে।

নিহত কৃষক দুর্গাপুর উপজেলার কয়ামাজমপুর গ্রামের মোঃ আব্বাস আলীর বড় ছেলে। এই দুর্ঘনায় আহত হয়েছেন বগুড়া জেলার ধুঁপচাচিয়া উপজেলার শ্রীপুর গ্রামের গফুরের ছেলে আব্দুর রহিম।সে টিএমএসএস এর তাহেরপুর শাখায় মাঠকর্মী হিসেবে কর্মরত আছেন। প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, তাহেরপুর হতে মোহানগন্জ রোডে বুড়ির বাড়ির মোড়ে ট্রাকের সামনে থেকে মোটরসাইকেল এর পিছনে ধাক্কাদিলে ট্রাকের সামনে পিষ্ট হয়ে ঘটনাস্থলে ওই কৃষকের মৃত্যু হয় এবং মোটরসাইকেল ড্রাইভার আঃ রহিম আহত হয়।

ট্রাকটি হেলপার চালাচ্ছিনেন বলে হেলপার আঃ মজিদ জানান । তাকে আটক করে তাহেরপুর পুলিশ তদন্তকেন্দ্রর এস আই আঃ রাজ্জাক। পরে তাহেরপুর তদন্ত কেন্দ্রে ট্রাকসহ হেলপারকে গ্রেপ্তার করে রাখা হয়। তাহেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আঃ রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকের হেলপার ফাঁড়ি হাজতে আছে। তবে ট্রাকের চাপায় কৃষক নিহতের ঘটনায় মামলা এখনো হয়নি । নিহতের পরিবার যদি চাই, তাহলে উর্দ্ধতন কতৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button