দূর্গাপুর

দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

এইচ এম রাশেদ দুর্গাপুর প্রতিনিধিঃ

দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন এক যুবক আত্মহত্যা করেছে। এই ঘটনায় দূর্গাপুর থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

জানাযায়, ২ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ৭টার দিকে দুর্গাপুর উপজেলার যুগিশো হিন্দু পাড়া গ্রামের সাইদুর রহমানের পুত্র মানসিক ভারসাম্যহীন যুবক এরশাদ আলী (৩০) নিজের শয়নকক্ষে তীরের সাথে দড়ি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পার্শ্ববর্তী প্রতিবেশীরা ঘরের জানালা দিয়ে মৃতদেহটি ঝুলতে দেখে পরিবারের সদস্যরা ইউপি সদস্যের সহযোগিতায় দূর্গাপুর থানায় খবর দিলে দুর্গাপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এ ঘটনায় দুর্গাপর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরবর্তীতে পারিবারিকভাবে দুর্গাপুর থানা পুলিশের নিকট মৃতদেহ দাফন করার জন্য আবেদন জানালে দাফনের সিদ্ধান্ত গৃহীত হয়। দুপুর দুইটার দিকে পারিবারিক গোরস্থানে মৃতদেহ দাফন সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার সেকেন্ড অফিসার (এসআই) রইছ উদ্দিন হাজারী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। সুরতহাল রিপোর্ট শেষে থানায় অপমৃত্যু মামলা রুজু হয়েছে। মৃতের পরিবার থেকে লাশ দাফনের জন্য আবেদন করলে দাফনের সিদ্ধান্ত হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button