জয়পুরহাটরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

আক্কেলপুরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

মোঃ মুশফিকুর রহমানঃ

জয়পুরহাটের আক্কেলপুরে ধারালো ছুরি দিয়ে স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বামীর বিষপানে আত্মহত্যা চেষ্টার ঘটনা ঘটেছে। আজ শুক্রবার ভোরে ঘটনাটি পৌর সদরের আলেকের মোড় সাজিপাড়া গ্রামে ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে সবজি বিক্রেতা আলী আকবর (৪৪) নিজ শয়ন কক্ষে সকলের অগোচরে তার স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মালেকা (৩৮) কে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে নিজে বিষ পান করে পাশের কক্ষে ছটফট করতে থাকে। প্রতিবেশীরা জানালা দিয়ে বিষয়টি দেখতে পেয়ে দরজা ভেঙ্গে বাড়ির ভেতর প্রবেশ করে স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মালেকা (৩৮) কে গলাকাটা অবস্থায় দেখতে পায় এবং স্বামী আলী আকবরকে উদ্ধার করে পুলিশ হেফাজতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে থানা পুলিশ নিহত মালেকার গলাকাটা মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহত আয়েশা সিদ্দিকা ওরফে মালেকা (৩৮) এক ছেলে এবং দুই কন্যা সন্তানের জননী। এ সময় তাদের ছেলে মেয়েদের অনুপস্থিতিতে ঘটনাটি ঘটেছে বলে জানায় স্থানীয়রা।

ঘটনাস্থল থেকে একটি ধারালো চাপাতি ও একটি রক্তাক্ত বড় ছুরি উদ্ধার করেছে পুলিশ। আলী আকবরের বড় ভাই আব্দুর রহমান বলেন, আমরা ভিন্ন বাড়িতে বসবাস করি। সকলেই জানে তাদের স্বামী স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া বিবাদ লেগে থাকতো। ভোরে ঘুম থেকে উঠে প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারি যে তার বাড়িতে ছেলে মেয়ে কেউ নেই এবং মালেকার স্বামী তার স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে ও নিজে বিষ পান করেছে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, আলী আকবর তার স্ত্রীকে জবাই করে হত্যা করেছে এমন সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে পৌঁছে তাকে বিষ খাওয়া অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেই। নিহত মালেকার গলাকাটা মরদেহ নিজ শয়ন কক্ষ থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল অতিরিক্ত পুলিশ সুপার আব্দুস সালাম পরিদর্শন করছেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button