রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ১৫কেজি গাঁজা সহ গ্রেফতার দুই

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১৫ কেজি গাঁজা সহ দুই জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, আরিফ হোসেন (২৮) ও ছানাউল্লাহ (২১)। আরিফ রাজশাহী মহানগরীর দামকুড়া থানার হাতিবান্দা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং ছানাউল্লাহ বোয়ালিয়া থানার কয়েরদাড়া খ্রিস্টান পাড়ার আওয়ালের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৮ অক্টোবর রাত সাড়ে ৮ টায় রাজশাহীর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক মো: তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই সুমন কুমার সাহা ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলেন। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় ৩ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাজপাড়া থানার আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি আরিফ হোসেন এবং ছানাউল্লাহকে গ্রেফতার করেন। অপর আসামি জীবন একটি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ও পলাতক আসামির ফেলে যাওয়া বস্তা থেকে মোট ১৫ কেজি গাঁজা উদ্ধার হয়।  

গ্রেফতারকৃত এবং পলাতক আসামিদের বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button