রাজশাহী সংবাদ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৪৬

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৪৬ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদক দ্রব্য। রোববার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালী থানা ৬ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ৬ জন, কাশিয়াডাঙ্গা থানা ৫ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়ম, বোয়ালিয়া থানা পুলিশ নূরুন নবী (৩৭)কে ২.৫ গ্রাম হেরোইনসহ, ইসমাইল হোসেন (২৬)কে ১৬.৫ গ্রাম হেরোইনসহ, মাসুদ (৩৫) ও আব্দুল মতিন (৪২)কে ১৩ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ সুলতান(৩২)কে ১১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। পবা থানা পুলিশ মিনারুল ইসলাম(৩২), পলাশ(৩০)কে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ  জীবন ওরফে আব্দুর রাজ্জাক ওরফে সাকিল (৩০)কে ৪.৫ গ্রাম হেরোইনসহ,মাসুদ রানা(৪০) ও তোতা মিয়া(২৮)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button