রাজশাহী সংবাদ

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৬২

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশের অভিযানে রাজশাহীতে ৬২ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে আরএমপি ৩২ জন ও জেলা পুলিশ ৩০ জনকে আটক করে। আজ মঙ্গলবার পাঠানো পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়ে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ঠ পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশ:

থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৭, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৩ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ৫ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ তুষার (২৮)কে ২৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ , মোঃ সেলিম রেজা (৩০)কে ৫০০ বোতল ফেন্সিডিলসহ ও মোঃ সেলিম হোসেন (৪০)কে ৫.৫ গ্রাম হেরোইনসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ  মোঃ বাহাদুর (২৫)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ মোঃ আসাদ মন্ডল (৩০)কে ৪২ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ ইজাহার ওরফে হৃদয় (২৬)কে ৮ গ্রাম হেরোইনসহ আটক করে। এছাড়া মহানগরীর ডিবি পুলিশ  মোঃ মমিনুর রহমান(৩৩)কে ১২ গ্রাম হেরোইন ও ১৯ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button