রাজশাহী সংবাদ

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৮৯

বিশেষ প্রতিবেদক:
রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৮৯ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদক দ্রব্য। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত জেলা ও মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩৩ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে গোদাগাড়ী মডেল থানা ৭ জন, তানোর থানা ৯ জন, মোহনপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৩ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৩ জন, বাঘা থানা ৪ জনকে আটক করে। যার মধ্যে ২৪ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৭ জনকে মাদকদ্রব্যসহ ২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

আরও বলা হয়, গোদাগাড়ী মডেল থানা পুলিশ জাহাঙ্গীর আলম(৩০) এবং জুয়েল(৩৭) কে ৩০গ্রাম হেরোইনসহ আটক করে। তানোর থানা পুলিশ মিলন(২২) কে ২৫গ্রাম গাঁজা ও সোলাইমান আলী ওরফে সুজন(২৬), শামীম আক্তার(৪৭) এবং সাইদুর রহমান(৩৫) কে সেবনকারী হিসাবে আটক করে। পুঠিয়া থানা পুলিশ রুবেল মিয়া(৩৫) কে ১০লিটার চোলাইমদসহ আটক করে।

এদিকে অপর এক বিজ্ঞপ্তিতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৫৬ জনকে আটক করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা ১১ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৮ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা ৬ জন, শাহমখদুম থানা ৮ জন, পবা থানা ৫ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ আশিক ইসলাম (২৬)কে ২.৮ গ্রাম হেরোইনসহ, লিটন (২৯) ও ফারুক হোসেন (৫০) কে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ নাজমুল ইসলাম মার্শাল (৩৫) কে ৮.২৫ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ নাজিম উদ্দিন(৩৫) ২ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোস্তাকিন (৩৮) ও এবাদত হেসেন (৩০) কে ২২ গ্রাম হেরোইন ও ৫১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, জাহিদ আলী (২৬)কে ৫৮ গ্রাম হেরোইন ও ৫১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, শরিফ (৩৩)কে ৫৭ গ্রাম হেরোইন ও ১০৫ গ্রাম গাঁজাসহ,শাহাআলম (৩৬)কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোশারফ আলী (৫০)কে ৫.৫০ গ্রাম হেরোইনসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ রাকিব (৩৮)কে ১০ বোতল ফেন্সিডিলসহ, টিপু সুলতান (৪০)কে ৫ গ্রাম হেরোইনসহ, টুটুল (২৮)কে ৮ পিচ ইয়াবাসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ কিরন আলী ওরফে মামুন (৩৫)কে ৩৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। পবা থানা পুলিশ হাসেম আলী(৪২)কে ১৫০ গ্রাম শুকনো গাঁজা ও ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রনি (২৭)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ পারভীন আক্তার (৩৫)কে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, আমিনুল ইসলাম ওরফে মিন্টু (৫০) কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানানো হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button