রাজশাহী সংবাদ

রাজশাহীতে গ্রেফতার ৮০, মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশ অভিযান চালিয়ে ৮০ জনকে গ্রেফতার করেছে। এসময় গ্রেফতারকৃতদের মধ্যে কয়েকজনের থেকে মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ।রাজশাহী জেলা পুলিশ ২৭ ও মেট্রোপলিন পুলিশ ৫৩ জনকে গ্রেফতার করেছে। আজ সোমবার সকালে রাজশাহী জেলা ও নগর পুলিশের মুখপাত্র গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরএমপি ৫৩ জনকে গ্রেফতার করা হয়। থানাগুলো ও ডিবি পুলিশের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৯, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ৬ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালী থানা ৭ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৬ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ৪ জন ও দামকুড়া থানা ১ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৩০ জনকে গ্রেফতার করা হয়েছে।

অন্যদিকে, রাজশাহী জেলা পুলিশ ২৭ জনকে গ্রেফতার করে। জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ৪ জন, বাগমারা থানা ৫ জন, দূর্গাপুর থানা ২ জন, চারঘাট মডেল থানা ২ জন, বাঘা থানা ৩ জন। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৬ জনকে মাদকদ্রব্যসহ ২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানায় পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button