সংবাদ সারাদেশসারাদেশ

সিরাজগঞ্জ সড়কে প্রাণ গেল ইঞ্জিনিয়ারসহ ২ জনের

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

পৃথক সড়ক দুর্ঘটনায় বঙ্গবন্ধু রেলওয়ে সেতু প্রকল্পে কর্মরত এক ইঞ্জিনিয়ারসহ দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো পাঁচজন।

শুক্রবার (৬ জানুয়ারি) রাত ৯টার দিকে সিরাজগঞ্জ সদরের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি ও শনিবার ভোরে শহরের এম এ মতিন আঞ্চলিক সড়কের কোর্ট মসজিদ এলাকায় এসব দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন পুলিশ।

নিহত হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কুমিরাডাঙ্গা গ্রামের চাঁদ মিয়া মণ্ডলের ছেলে হামিদুর রহমান (২৮) ও সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার কালিঞ্চা হাওলাদার পাড়ার শ্রী রামপদ হাওলাদারের ছেলে কানাই হাওলাদার (২৮)। তাদের মধ্যে হামিদুর রহমান নির্মাণাধীন বঙ্গবন্ধু রেলওয়ে সেতু প্রকল্পে ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

সিরাজগঞ্জ সদর থানার এস আই শাহ আলম মোল্লা জানিয়েছেন, ইঞ্জিনিয়ার হামিদুর রহমান মোটরসাইকেলে কর্মস্থলে যাচ্ছিলেন। পরে শুক্রবার রাত ৯টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি এলাকায় পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই হামিদুর মারা যান। তার সঙ্গে থাকা আরেক জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। মরদেহ শনিবার দুপুরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, শনিবার ভোরে জেলার রায়গঞ্জ উপজেলার কালিঞ্চা এলাকা থেকে পাঁচ যাত্রী নিয়ে একটি রিকশা ভ্যান শহরে আসছিল। পরে একই দিন সাড়ে ৫টার দিকে ভ্যানটি শহরের এম এ মতিন আঞ্চলিক সড়কের কোর্ট মসজিদের কাছে পৌঁছালে একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কানাই হাওলাদারের মৃত্যু হয়। এ ঘটনায় আহত কানাইয়ের বাবা রামপদ হাওলাদারকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়ায় পাঠানো হয়েছে। দুইজন চিকিৎসা নিয়ে বাড়ি গেছেন। বাকি একজনকে সিরাজগঞ্জে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button