মোহনপুররাজশাহী সংবাদ

মোহনপুরে পরকীয়ায় বাধা দেওয়ায়  স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

মাজেদুর রহমান (সবুজ) মোহনপুর : রাজশাহীর মোহনপুরে স্বামীর পরকীয়া প্রেমে বাধা ও যৌতুকের জন্য স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে । নিহতর ভাই হাসেন আলী বাদী হয়ে মোহনপুর  থানায় স্বামী ও শাশুড়ীকে আসামী করে মামলা দায়ের করেছেন।
নিহতের লাশ উদ্ধারের সময় ঘটনাস্থল থেকে স্বামী মামুন রশীদ (৩২) গ্রেপ্তার করেছেন পুলিশ। ঘটনার পর থেকে শাশুড়ী মাজেদা বেওয়া (৫৫) পলাতক রয়েছে। নিহত গৃহবধূর নাম শিরিনা  বেগম (৩০)। তবে সে পুলিশের কাছে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। মামুন রশীদ ছিলেন পেশায় একজন ট্রাক চালক।
পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শিরিনা বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
মোহনপুর থানার পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার সাকাঁয়া গ্রামের মৃত ইব্রাহীম হোসেনের ছেলে মামুন রশীদ (৩২) সাথে একই গ্রামের আবুল কাশেমের মেয়ে শিরিনা বেগম (৩০) বিয়ে হয়।  এদিকে সোমবার সন্ধার সময় মামুন তার ৮ বছরের মেয়েকে নানীর কাছে ও ৪ বছরের ছেলেকে মামা জাহাঙ্গীরের বাড়িতে রেখে যান।
নিহত গৃহবধূ দুই সন্তানের জননী ছিলেন। দুই সন্তানের জনক মামুনের পরিবারে পরকীয়া প্রেমে বাধা ও যৌতুকের জন্য দীর্ঘদিন ধরে ঝগড়া বিবাদ চলে আসছিল। স্ত্রী শিরিনা প্রায়ই সময় তার স্বামীকে পরকীয়া করতে বাধা দিতো। এ নিয়ে উভয়ের মধ্যে কলহ সৃষ্টি হয়।
 নিহত গৃহবধূর মামাতো ভাই অাশরাফুল ইসলাম জানান, পরকীয়ায় বাধা ও যৌতুকের জন্য প্রায় সময় তার বোনকে নিযাতন করতেন। বোনের সুখের জন্য যৌতুক হিসেবে অনেক টাকা দেয়া হয়েছে । তারপরেও যৌতুকের জন্য অাবারও চাপ সৃষ্টি করে।
এর জের ধরে সোমবার  মধ্যরাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার পর শিরিনাকে মারধরে পর শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী মামুন।
মামলার বাদি গৃহবধূর শিরিনার ভাই হাসেন অালী হত্যার বিচার দাবি করে বলেন, মামুনকে পরকীয়াতে বাধা দেওয়ায় তার বোনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
মোহনপুর থানার ওসি মোস্তাক অাহম্মেদ জানান, লাশ উদ্ধার করে মর্গে  প্রেরণ করা হয়েছে।  স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।  শাশুড়ীকে গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button