বাগমারারাজশাহী সংবাদ

বাগমারায় পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক :  রাজশাহী বাগমারা তালঘড়িয়া বাজার এলাকায় গাজাসহ মকুল (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার সন্ধায় ৬টার দিকে তাকে মাদকসহ গ্রেপ্তার করা হয়। এ তথ্য নিশ্চিৎ করেছেন বাগমারা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আতাউর রহমান।

ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত আই,সি এস আই আব্দুর রহিমের নেতৃত্বেএ এস আই সোলাইমান, মামুন ও পুলিশ সদস্য রবিউল, নাঈম আয়ুব, মোস্তাফিজুর ও বুলবুল আরিফসহ একটি টিম এলাকার তালঘড়িয়া বাজারে গত রবিবার সন্ধায় ৬টার অভিযান চালান। এ সময় তালঘড়িয়া বাজারে মকুল ষ্টোরে গাজা বিক্রয়ের সময় তার নিজ দোকান থেকে তালঘড়িয়া গ্রামের মৃতঃ লোকমান আলীর ছেলে মকুল (৩৮) কে ২০ গ্রাম গাজাসহ হাতে নাতে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী এলাকার দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত । তার বিরুদ্ধে বাগমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে কোটের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান ওসি আতাউর রহমান ।

এলাকায় মাদক নিয়ন্ত্রনে পুলিশী অভিযান অব্যহত রয়েছে বলেও জানান, যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত আই সি এসআই আব্দুর রহিম।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button