রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ৫০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার-১

রাজশাহীর বেলপুকুর থানার জামিরা এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ গ্রাম হেরোইন সহ এক জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত আসামি দুলাল হক (৪৫)। সে রাজশাহীর বেলপুকুর থানার জামিরা গ্রামের মৃত নুরুল হকের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, ১২ নভেম্বর দিবাগত রাত পৌনে দশটায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিক নির্দেশনায় এসআই মো: আশরাফুল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বেলপুকুর থানার ক্ষুদ্র জামিরা এলাকায় এক ব্যক্তি হেরোইন বিক্রয়ের জন্য অবস্থান করছেন।    

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বেলপুকুর থানার জামিরা এলাকায় অভিযান পরিচালনা করে আসামি দুলালকে গ্রেফতার করেন। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ রাজশাহী জেলার গোদাগাড়ী থানা এলাকা হতে হেরোইন ক্রয় করে এনে রাজশাহীতে ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বেলপুকুর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button