নওগাঁ

নওগাঁয় পুকুর থেকে কৃষকের লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর রাণীনগরে একটি পুকুর থেকে এমদাদুল সরদার (৫৫) নামে এক কৃষকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২.৩০ মিনিটে উপজেলার পারইল লস্করের ব্রিজ এলাকায় প্রবাসী আসলামের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।এমদাদুল সরদার উপজেলার পারইল লস্কর গ্রামের মৃত শ্যামছুর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এমদাদুল মানসিক ভারসাম্যহীন ছিলেন।মাঝে কৃষি কাজ করতেন। তার পরিবারের কেউ তার সঙ্গে না থাকায় তিনি ওই পুকুর পাড়ে একটি ঘরে বসবাস করে আসছিল। শুক্রবার সকালে পুকুরে মাছের খাবার দিতে গিয়ে পুকুরের পানিতে এমদাদুলের লাশ ভাসতে দেখেন পুকুরের লিজকৃত মালিক মজিদ। এ সময় তিনি বিষয়টি স্থানীয় লোকজনকে জানায়। এরপর স্থানীয়রা থানা পুলিশে খবর দেন।

রাণীনগর থানার (ভারপ্রাপ্ত) ওসি মো: সেলিম রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে এমদাদুলের লাশ উদ্ধার করেছি। মৃত্যুর সঠিক কারন জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য দুপুরেই নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পুকুরের পানিতে পড়ে হয়তো তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে ও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button