দূর্গাপুররাজশাহী সংবাদ

দূর্গাপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ উদযাপন

এইচ এম রাশেদঃ

আজ ১৭ মার্চ রোজ বুধবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান, উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ডাঃ মনসুর রহমান (এমপি) মাননীয় সংসদ সদস্য, ৫৬ রাজশাহী ৫ (দূর্গাপুর – পুঠিয়া), বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চেয়ারম্যান উপজেলা পরিষদ, দূর্গাপুর। এছাড়াও সম্মানিত অতিথি বৃন্দ, তোফাজ্জল হোসেন (মেয়র) দূর্গাপুর পৌরসভা, বানেছা বেগম মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, আঃ মোতালেব, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, দূর্গাপুর। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহসীন মৃধা উপজেলা নির্বাহী অফিসার, দূর্গাপুর,রাজশাহী।
এই সময় আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, দূর্গাপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আঃ ফিরোজ মান্নান, জেলা পরিষদের সদস্য, দূর্গাপুর উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক ছালিম উদ্দিন, দূর্গাপুর উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক দূর্গাপুর পৌরসভা ছাত্র লীগের সভাপতি মেহেদী হাসান সাধারণ সম্পাদক শিমুল ইসলাম এবং সকল ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগের নেতা কর্মী এবং সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button