দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে কিাশোর গ্যাংয়ের তিনজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

রাজশাহীতে কিশোর গ্যাংয়ের তিনজন সদস্যকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুর উপজেলার গোপালপাড়া এলাকার বাসিন্দা সোহাগ হোসেন তাহেরপুর বাজার থেকে বাসায় ফেরার পথে চলন্ত ভ্যান থেকে তিন কিশোর তার মোবাইল কেড়ে নেয়ার চেষ্টা করে।
ঘটনাটি (১১অক্টোবর) বৃহস্পতিবার সকালের দিকে এসময় উজালখলসি বাজার থেকে তাদেরকে আটক করে গণধোলাই দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে থানা হেফাজতে নিয়ে আসে।

পুলিশের ভাষ্য, তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় কিশোর গ্যাং অপরাধের মামলা রয়েছে। গত ৬ অক্টোবর তাদের নামে চাঁদাবাজি মামলা হয়।

গ্রেফতারকৃতরা হলো, পুঠিয়া উপজেলার দইপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে হৃদয় (১৬), একই উপজেলার তারাপুর গ্রামের মইনুদ্দিনের ছেলে মজির শেখ (১৫) ও আলাউদ্দিন প্রামাণিকের ছেলে হাসিব আলী (১৯)। তাদের মধ্যে দুইজন স্কুল শিক্ষার্থী।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু জানান, ওই তিন ছেলে সোহাগের পিছু নিয়ে ফাঁকা জায়গায় এসে তার মোবাইলটি কেড়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হলে দ্রুত পুঠিয়ার দিকে পালিয়ে যায়। ভ্যান যাত্রীরা তৎক্ষনাৎ উজালখলসি বাজারে ফোন করে মোটরসাইকেলটি আটকাতে বললে তারা সেখানেই ধরা পড়ে। এসময় স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

তিনি বলেন, ‘তাদের তিনজনের বাড়ি পুঠিয়া উপজেলায় এবং তারা সেখানকার কিশোর অপরাধ চক্রের সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। তবে তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মামলা আছে। তারা পলাতক ছিল। তাই তাদের গ্রেফতারের পরে পুঠিয়া থানায় হস্তান্তর করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button