ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

রাজধানীর রায়েরবাজারে তিনজনের লাশ উদ্ধার

ঢাকা প্রতিনিধিঃ

রাজধানীর রায়েরবাজারের একটি বাসা থেকে দুই শিশু সন্তানসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলেছে দুই ছেলে-মেয়েকে হত্যার পর মা নিজে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার ৮ ডিসেম্বর রাতে বদিঘর এলাকার একটি বাসা থেকে তিনটি লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তিরা হলেন হাসিনা আক্তার (২৮), তার ৭ মাসের ছেলে সিয়াম হোসেন ও ৩ বছরের মেয়ে সাদিয়া আক্তার। 

৩ জনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন, পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মো. শহিদুল্লাহ। তিনি জানান, পুলিশের হাতে আসা তথ্য-প্রমাণাদির ভিত্তেতে জানা যায়, হাসিনা তার ২সন্তানকে হত্যা করে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

উপকমিশনার শহিদুল্লাহ জানান, সাদ্দাম-হাসিনা দম্পতির ১০ বছরের ছেলে কোচিং শেষে বাসায় এসে দরজা চাপানো দেখতে পায়। দরজাটি ধাক্কা দিলে খুলে যায়। এ সময় সে তার মাকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলতে দেখে।

তার ছোট দুই ভাই বোন মেঝেতে অচেতন অবস্থায় পড়ে আছে। এ সময় তার কান্না শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। তারা সাদ্দামকে ফোন দিয়ে ঘটনা জানান।

এরপর সাদ্দাম ছুটে বাসায় আসেন এবং মেয়ে সাদিয়াকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। প্রতিবেশীরা ঘটনাটি হাজারীবাগ থানায় জানান। পুলিশ দ্রুত এসে হাসিনা ও তার ছেলে সিয়ামের লাশ উদ্ধার করে।

হাসপাতাল সূত্র জানায়, রাত সাড়ে ৮ টার দিকে সাদ্দাম হোসেন তার ৩ বছরের মেয়ে সাদিয়াকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক সাদিয়াকে মৃত ঘোষণা করেন। সাদ্দাম রাইড শেয়ারিং অ্যাপ উবারের গাড়িচালক।

সাদ্দাম হোসেন গণমাধ্যেমকে জানান, ৩ সন্তান ও স্ত্রীকে নিয়ে সাদ্দাম রায়েরবাজারের ২২৭ বদিঘরে থাকেন। ঘটনার সময় তিনি তার ১০ বছরের ছেলে কোচিংয়ের জন্য বাইরে ছিলেন। তিনি বলেন, স্ত্রীর সঙ্গে তার কোনো ঝামেলা ছিল না। 

কারা তার দুই সন্তানকে হত্যা করেছে এই প্রশ্নে সাদ্দাম হোসেন সন্তানদের মৃত্যুর বিষয় এড়িয়ে গিয়ে বলেন, তার স্ত্রী আত্মহত্যা করেছেন। এ নিয়ে তিনি বিস্তারিত আর কিছু জানাতে চাননি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button