চারঘাটরাজশাহী সংবাদ

চারঘাটে নেশার টাকার জন্য স্ত্রীকে খুন করলেন স্বামী

চারঘাট প্রতিনিধিঃ

রাজশাহীর চারঘাটে তুচ্ছ ঘটনায় বাবাকে খুন করার পর এবার নেশার টাকা না পেয়ে স্ত্রীকে খুন করেছে এক মাদকাশক্ত স্বামী।

মুরাদ হোসেন (৩৩) নামে যুবক, এর আগে বাবাকে খুনের মামলায় জেল থেকে সদ্য জামিনে বেরিয়ে এসে এবার নেশার টাকা এবং পারিবারিক কলহের জেরে গলায় বেল্ট দিয়ে আঘাত করে স্ত্রীকে খুন করেছেন। বুধবার (২৭ সেপ্টেম্বর) ভোর রাতে রাজশাহীর চারঘাট উপজেলার তাঁতারপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

নিহত গৃহবধূর নাম শিলা খাতুন (২৮)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার তাঁতারপুর গ্রামের মুরাদ হোসেনের (৩৩) স্ত্রী। এ ঘটনার পর মুরাদ হোসেন বাড়ি ছেড়ে পালিয়েছেন।

স্থানীয়দের খবরের ভিত্তিতে সকালে চারঘাট থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এবং দুপুরে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বিকেলে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে বলে জানিয়েছেন পুলিশ।

রাজশাহীর চারঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) প্রজ্ঞাময় মণ্ডল জানান, অভিযুক্ত মুরাদ হোসেন এর আগে দিনে দুপুরে পোলাওয়ের চাল কেনার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজের বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে ছিলেন। এবার নেশার টাকা এবং পারিবারিক কলহের জেরে স্ত্রীকে খুন করে পালিয়েছেন। তাকে গ্রেফতার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

তিনি আরো বলেন, মা শিলা খাতুনকে হারিয়ে তার ৯ বছরের শিশু সন্তান মাহিম ও ৩বছরের শিশু সন্তান মোস্তাফিজুর দিশেহারা হয়ে পড়েছে। তাদের মায়ের হত্যাকারী হিসেবে যিনি অভিযুক্ত, তিনি তাদের বাবা মুরাদ হোসেন।

পরিবার এবং স্থানীয়রা জানান, ২০২২ সালে ৩১ জানুয়ারি পোলাও চাল কেনা নিয়ে অভিযুক্ত মুরাদ তার বাবা সাদেক আলীকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেন। ঐ হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের কৃত মামলায় দীর্ঘদিন কারাভোগের পর মুরাদ হোসেন জামিন পেয়ে বাড়িতে আসেন। কিন্তু সংসারের ব্যয় ও নেশার টাকা জোগানো নিয়ে স্ত্রীর সঙ্গে মনমালিন্য ঘটায় আজ ভোরে শিলার গলায় বেল্ট দিয়ে আঘাত করে নিজ ঘরেই তাকে শ্বাসরোধ করে হত্যা করেন মুরাদ। আর এ ঘটনার পর থেকে মুরাদ হোসেন পলাতক রয়েছে, এমন নির্মম ঘটনায় সারা এলাকা জুড়ে হাহাকার বিরাজ করছে বলেও জানান তারা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button