মোহনপুররাজশাহী সংবাদসারাদেশ

অসহায় মানুষদের মাঝে খাদ্য বিতরণ করলেন ইউএনও সানওয়ার হোসেন

গরীব অসহায় মানুষের পাশে থাকবেন মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা

মোহনপুর প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুরে করোনা ভাইরাসের জন্য হোম কোয়ারেন্টাইনে থাকায় কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেন ।

 শনিবার (২৮শে মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার মৌগাছি গ্রামে ১০ জন কর্মহীন দরিদ্র লোকের মধ্যে ১০ কেজি চাল, এক কেজি ডাল, ৫০০ গ্রাম লবন,১০০ গ্রাম মরিচ ও ৫০০ গ্রাম তেল বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেন জানান, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী করোনা ভাইরাসের প্রতিরোধে হোম কোয়ারেন্টাইনে থাকার কারনে উপজেলার কর্মহীন মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করা হয়েছে। মোহনপুর উপজেলার কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের জন্য জেলা প্রশাসনের মাধ্যমে ২৮ মেট্রিক টন চাল ও নগদ ৫০ হাজার টাকা বরাদ্দ দিয়েছে সরকার।

তিনি জানান, হাসপাতাল, ঔষধের দোকান ও নিত্য প্রয়োজনীয় কাঁচাবাজার ছাড়া উপজেলার সকল কিছু বন্ধ রয়েছে। করোনা ভাইরাসের বিষয়ে জনগনকে সচেতন কল্পে মাইকিং, লিফলেট বিতরণসহ, সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য দোকানগুলোতে গোল দাগ দিয়ে দুরত্ব নিশ্চিত করে জনগনকে সচেতন করা হয়েছে। এই কাজে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ও সাংবাদিক ভাইয়েরা মাঠে থেকে সহযোগিতায় রয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button