নাটোরসংবাদ সারাদেশসারাদেশ

নাটোরে নলডাঙ্গা থেকে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

নাটোর প্রতিনিধিঃ

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে নাটোরের নলডাঙ্গা থানার মির্জাপুর দিয়ার গ্রামের লালমনিরহাটের কালীগঞ্জ থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ সময় মো. হৃদয় চকিদার নামে এক অপহরণকারীকে আটক করেছে র‌্যাব।

হৃদয় চকিদার শরিয়তপুরের জাজিরা থানার কিনাউল্লাহ মাদবরকান্দি গ্রামের মৃত লাল মিয়া চৌকিদারের ছেলে। আর অপহৃত স্কুলছাত্রী লালমনিরহাটের কালিগঞ্জ থানার দলগ্রাম গ্রামের বাসিন্দা। সে স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী।  

গত ১ জানুয়ারি সকাল অনুমান ৯টার দিকে কালিগঞ্জ থানার দলগ্রাম গ্রামের আসামি হৃদয় চকিদারসহ অন্য আসামিরা পরস্পরের সহযোগিতায় ওই স্কুলছাত্রীকে অপহরণ করে।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে কালিগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করেন। এ ঘটনায় অপহৃত ওই স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে আটকে অভিযানে নামে র‌্যাব ১৩।  

পরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান শনাক্ত করা হয়। এ অবস্থায় র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দলের সহযোগিতায় নলডাঙ্গা থানার মির্জাপুর দিয়ার গ্রাম থেকে তাকে গ্রেফতার ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে।  

এতে নেতৃত্বে দেন র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন এবং কোম্পানি উপ অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

এতে সহযোগিতা করেন রংপুর র‌্যাব-১৩ এর একটি অপারেশন দল। পরবর্তীতে আসামি ও ভিকটিমকে কালীগঞ্জ থানার সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে। র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button