সংবাদ সারাদেশ

প্রেমের ফাঁদে ফেলে চলন্ত ট্রেনের কেবিনে প্রেমিকাকে ধর্ষণ

সংবাদ চলমান ডেস্কঃ

এক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে চট্টগ্রাম থেকে হবিগঞ্জ আসার পথে আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস চলন্ত ট্রেনের কেবিনে ওই তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। গত মঙ্গলবারের এ ঘটনায় অভিযুক্ত যুবক সাঈদ আরিফকে আটক করেছে পুলিশ। ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষণের শিকার তরুণীর বাড়ি বানিয়াচং উপজেলায়। আটক আরিফ ফেনীর ছাগলনাইয়া উপজেলার আনোয়ার আজমের ছেলে।

ওই তরুণী জানান, পাঁচ বছর আগে ফেসবুকে দুজনের পরিচয় ও একপর্যায়ে তাদের প্রেম হয়। গত মঙ্গলবার সকালে ওই তরুণী চট্টগ্রাম থেকে হবিগঞ্জের উদ্দেশ্যে আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনে ওঠেন। বিষয়টি তিনি আগেই আরিফকে জানিয়ে রাখেন।

এরপর আরিফ ওই তরুণীকে না জানিয়ে ফেনী থেকে শায়েস্তাগঞ্জ স্টেশনের টিকেট কেটে রাখে। মঙ্গলবার দুপুরের দিকে ট্রেনটি ফেনী স্টেশনে পৌঁছালে আরিফ ওই ট্রেনে ওঠে। একপর্যায়ে সে তরুণীকে কৌশলে পার্শ্ববর্তী কেবিনে নিয়ে ধর্ষণ করে। এ সময় ওই তরুণী অসুস্থ হয়ে পড়লে আরিফ তাকে ফেলে রেখে পালানোর চেষ্টা করে। ওই তরুণী তাকে পালাতে বাঁধা দেয়। এরপর অসুস্থতার সুযোগ নিয়ে আবারো তাকে ধর্ষণ করে আরিফ।

পরে ট্রেনটি শায়েস্তাগঞ্জ জংশনে পৌঁছালে ওই তরুণী চিৎকার করে। এ সময় স্থানীয় লোকজন কেবিন থেকে ওই তরুণীকে উদ্ধার এবং আরিফকে আটক করে। পরে তরুণীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই উৎসব কর্মকার হাসপাতালে পৌঁছে আরিফকে জনতার কাছ থেকে তাদের হেফাজতে নেন।

হবিগঞ্জ সদর থানার ওসি বলেন, ট্রেনে ওই তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ভিকটিমের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ না দেয়ায় বিকেলে অভিযুক্তকে ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button