সংবাদ সারাদেশসারাদেশ

শিশুর সামনে গৃহবধূকে গণধর্ষণ, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি অভিযান

সংবাদ চলমান ডেস্ক:
ভোলার মনপুরায় সাবেক ছাত্রলীগ নেতাসহ ৫জন দূর্বৃত্ত এক গৃহবধূকে গণধর্ষণ করেছে। মনপুরা থানার অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন জানান, চরফ্যাশনের দক্ষিণ আইচার বাবার বাড়ি থেকে বেতুয়া লঞ্চঘাট হয়ে শনিবার দুপুর সাড়ে ১২টায় স্পীড বোটে ওই গৃহবধূ মনপুরায় শ্বশুরবাড়ি আসার পথে বোটে থাকা যাত্রী দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের বেলাল পাটোয়ারী (৩৫), মোঃ রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২) ও কিরন (২৬) জোর পূর্বক বোটটিকে পার্শ্ববর্তী চরপিয়াল নিয়ে আড়াই বছরের শিশুর সামনে গৃহবধূকে গণধর্ষণ করে।

পরে বোটের মালিক দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম (৩০) আরেকটি স্পীড বোট নিয়ে চর পিয়াল গিয়ে গৃহবধূকে ধর্ষণ করে। নজরুল ধর্ষণের ভিডিও ধারণ করে এবং বিষয়টি নিয়ে কথা বললে ভিডিওটি ফেইসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দেয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলি উল্লাহ কাজল জানান, চরে থাকা মহিষের বাথানিয়ারা (পালক) ঘটনাটি তাকে জানালে তিনি মনপুরা থানার ওসিকে বলেন। পরে সন্ধ্যা সাড়ে ৭টায় চরপিয়াল থেকে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরা থানায় নিয়ে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ধর্ষকরা পালিয়ে যায়।

ধর্ষিতা বাদী হয়ে মনপুরা থানায় ৫ জনকে অভিযুক্ত করে মামলার জন্য আবেদন করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে এবং ধর্ষকদের গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে বলেও জানিয়েছেন মনপুরা থানার ওসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button