রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে যৌতুকের জন্য স্ত্রীকে গলা টিপে হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ

যৌতুকের জন্য ৪ বছরের কন্যা সন্তানের সামনেই সোনিয়া (২২) নামের এক গৃহবধূকে নির্যাতন ও গলা টিপে হত্যা করেছে পাষণ্ড স্বামী।

আজ বুধবার সকাল ৯ টার দিকে রাজশাহীর পবা উপজেলার রামচন্দ্রপুর ভবানীপুর পূর্বপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

এই হত্যাকান্ডের খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠান।

জানা গেছে,নিহত গৃহবধূ পবা উপজেলার কইরা গ্রামের হানিফের মেয়ে। তার স্বামীর নাম নাসির। তিনি পবা উপজেলার ভবানীপুর পূর্বপাড়া এলাকার মুঞ্জিলের ছেলে।

এই ঘটনায় পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে যৌতুকের জন্য গৃহবধূ মোসা: সোনিয়াকে নির্যাতন করতেন তার স্বামী নাসির। আজ সকালে ৯ টার দিকে মোসা: নাজমিন নামে ৪ বছরের এক মেয়ে সন্তানের সামনে যৌতুকের টাকা দাবি কেন্দ্র করে ঝগড়া শুরু হয় সোনিয়া ও ঘাতক স্বামী নাসির।  এক পর্যায় স্বামী নাসির গৃহবধূ সোনিয়াকে ব্যাপক মারপিট করে ও গলা চেপে ধরে শ্বাস রোধ করে হত্যা করে। পরে বাড়ি থেকে নাসিরসহ সবাই পালিয়ে যায়।

ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হলে ওই দম্পতির ৪ বছরের এক মাত্র মেয়ে নাজমিন পুলিশকে জানায়, আব্বু আম্মুকে গলা টিপে মেরেছে। পরে আম্মুকে গলায় ওরনা পেচিয়ে ঘরের ফ্যানে ঝুলানোর চেষ্টা করে। যখন পারেনি তখন ফেলে পালিয়ে যায় আব্বু।

এই ব্যাপারে আরও জানতে চাইলে, পবা থানার ওসি ফরিদ হোসেন বলেন, নিহত ওই গৃহবধুর পিতার দাবি তার মেয়েকে গলা টিপে হত্যা করার পরে তাকে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখার চেষ্টা করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওসি আরও বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে জানা যাবে তার মৃত্যু কিভাবে হয়েছে। তবে মামলা হলে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button