সংবাদ সারাদেশসারাদেশ

ভাইকে আনতে গিয়ে স্বামীসহ নিহত বোন

সংবাদ চলমান ডেস্ক: কুমিল্লার চৌদ্দগ্রামে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে খাদে পড়ে গেলে এর দুই যাত্রী নিহত হয়েছেন। নিহতরা সম্পর্কে স্বামী-স্ত্রী বলে জানা গেছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

জানা যায়, বিদেশ ফেরত ভাইকে বাড়িতে নিয়ে আসার সময় এই মর্মান্তিক দুর্ঘটনার প্রাণ হারান রুমি আক্তার ও তার স্বামী সাইফুল ইসলাম।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুজাতপুরে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু বক্কর ছিদ্দিক জানান, ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদিআরব প্রবাসী ভাই হুমায়ন কবিরকে রিজার্ভ মাইক্রোবাসে করে নিজ বাড়ি নোয়াখালীর কবিরহাটে ফিরছিলেন রুমি আক্তার। মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের চিওড়া ইউনিয়নের সুজাতপুর এলাকায় আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে রুমি আক্তার ও তার স্বামী সাইফুল ইসলাম নিহত হন। এ ঘটনায় আহত হন মাইক্রোচালক মমিনুল ইসলাম ও নিহত রুমির ভাই প্রবাসী হুমায়ন কবির।

নিহতরা হলেন- নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার নরসিনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩৩) এবং তার স্ত্রী চার মাসের অন্তঃসত্ত্বা রুমি আক্তার (১৯)।

আহতরা হলেন, কবিরহাটের বরফনগর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সৌদিআরব ফেরত হুমায়ন কবির(৩৩) ও মাইক্রোবাস চালক ঢাকা সাভারের রাজপুর বাড়িয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে মমিনুল ইসলাম।

দুর্ঘটনার খবর ঘটনাস্থলে ছুটে যায় মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা। তারা নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। আর আহত মমিনুল ইসলাম ও হুমায়ন কবিরকে উদ্ধারের পর চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু পরিস্থিতি অঅশঙ্কাজনক হওয়ায় পরে মাইক্রোচালক মমিনুল ইসলামকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button