নাটোরসংবাদ সারাদেশসারাদেশ

নাটোরে আম বাগান থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের গুরুদাসপুরে এক আম বাগান থেকে একরামুল হক নামে এক বৃদ্ধ ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একরামুল হক উপজেলার চাঁচকৈড় মধ্যপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। আজ সকাল ১০টার সময় উপজেলার ধারাবারিষা ইউনিয়নের সোনাবাজু গ্রামের আফছার উদ্দিনের আম বাগান থেকে ওই বৃদ্ধের মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ারুজ্জামা।

স্থানীয়দের সূত্রে ওসি জানায়, বৃদ্ধ ভ্যান চালক একরামুল হক গতকাল বুধবার বিকেলে তার ধানের জমি দেখতে বাড়ি থেকে বের হয়। এরপর তিনি রাতে বাড়ি ফিরেনি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার কোনো সন্ধ্যান পায়নি। আজ সকালের দিকে স্থানীয়রা আম বাগানের মধ্যে এক বৃদ্ধকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে ক্রাইম সিন ইউনিটকে খবর দেওয়া হলে তারাও ঘটনাস্থলে এসে মরদেহের আশেপাশের আলামত সংগ্রহ করেন।

ওসি আরও জানায়, মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে প্রচণ্ড গরমে তিনি ভ্যানটি আম বাগানে রেখে বিশ্রাম করছিলেন। সে সময় হার্ট অ্যাটাকে তার মৃত্যু হতে পারে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button