দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে মর্মান্তিক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু

দুর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহীর দুর্গাপুরে সাপের কামড়ে ও বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থল গুলো পরিদর্শন করেছেন। আজ শনিবার ভোর রাতে দিয়া খাতুনকে সাপে কামড় দিলে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অপর দিকে, দুপুর ১২টার দিকে নির্মাণাধীন বাড়ির কার্নিশে খড় শুকাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হৃদয় ঘটনাস্থলেই মারা যায়।

মিঠুন আলীর নির্মানাধীন বাড়ির উপর দিয়ে গভীর নলকূপের একটি বৈদ্যুতিক লাইন ছিলো। সেটি অপসারণের জন্য পল্লী বিদ্যুৎ অফিসে লিখিত আবেদন করেছে মিঠুন আলী। কিন্তু কর্তৃপক্ষ আবেদন আমলে না নেয়ায় এই দুর্ঘটনা ঘটেছে বলে মিঠুন আলী দাবি করেছেন।

পরিবার স্বজনদের বরাত দিয়ে পুলিশ বলেন, পৌর সদরের মহিলা কলেজ গেট এলাকার নুরুল ইসলামের কন্যা দিয়া খাতুন (১৬) সাপের কামড়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগে তাকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। দিয়া খাতুন দুর্গাপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

অপরদিকে, উপজেলার যুগীশো গ্রামের মিঠন আলীর পুত্র হৃদয় (১২) বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মারা গেছে। হৃদয় যুগীশো উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র ছিলেন বলে জানা যায়।

দুর্গাপুর থানার (ওসি) নাজমুল হক জানান, পৃথক প্রাণহানির ঘটনায় থানায় জিডি করা হয়েছে। মর্মান্তিক দুর্ঘটনায় ঐ এলাকা গুলোতে শোকের ছায়া নেমে এসেছে। তবে উভয়ের পরিবারের কারো কোন আপত্তি না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button