পাবনাসংবাদ সারাদেশসারাদেশ

পাবনায় বজ্রপাতে এক যুবক নিহত

পাবনা প্রতিনিধিঃ

পাবনার ঈশ্বরদীতে বজ্রপাতে ১৪টি গরু সহ সজিব হোসেন নামের এক যুবক নিহত হয়েছে। নিহত সজিব লক্ষ্মীকুন্ডার কামালপুর গ্রামের আলহাজ প্রামাণিকের ছেলে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের কামালপুরের চরে এই ঘটনা ঘটে।

নিহতের বাবা আলহাজ প্রামানিক বলেন, গতকাল মঙ্গলবার বিকেলে যখন বৃষ্টির সাথে বজ্রপাত শুরু হয় তখন আমি ফোনে ছেলেকে বাড়িতে চলে আসতে বলি। বাড়ি ফেরার পথে আমার ছেলের জীবন চলে গেল। কোনো ভাবেই বিষয়টি মেনে নিতে পারছি না। ছেলেই আমার সংসারের হাল ধরেছিল।

স্থানীয়রা জানায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যার সময় বাড়িতে ফিরে আসার সময় হঠাৎ বৃষ্টির সাথে ব্যাপক বজ্রপাত শুরু হলে ১৪টি গরু সহ ঘটনাস্থলেই সজিব মারা যায়। বৃষ্টি শেষ হওয়ার পরে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, বজ্রপাতে ১৪টি গরু সহ একজন কৃষকের মৃত্যু হয়েছে। মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে আর্থিক সহযোগিতা করা হবে বলেও জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button