সংবাদ সারাদেশসারাদেশ

তরুণীকে ধ’র্ষণ করে ৬৫ বছরের বৃদ্ধ, দেখে ফেলল ছোট বোন

সংবাদ চলমান ডেস্ক:
নেত্রকোনার আটপাড়া উপজেলার সুনই ইউনিয়নে বাকপ্রতিব’ন্ধী তরুণীকে (১৮) ধ’র্ষণের অভিযোগে প্রতিবেশী বৃদ্ধ সিদ্দিক মিয়াকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২১ অক্টোবর) দুপুরে আটপাড়া উপজেলার ইছাইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পেশায় দিনমজুর সিদ্দিক একই গ্রামের মৃ’ত ধন মিয়ার ছেলে। সকালে তার বিরুদ্ধে প্রতিব’ন্ধী তরুণীকে ধ’র্ষণের অভিযোগে আটপাড়া থানায় মামলা হয়।

মামলার বিবরণে জানা যায়, ওই তরুণীর বাবা ও দুই ভাই ঢাকায় পোশাক কারখানায় চাকরি করেন। এক ভাই বাড়িতে থেকে রিকশা চালান। রোববার সকালে তরুণীর সৎমা বারহাট্টার উপজেলার আমঘাইল বাজারে ডাক্তারের কাছে গেলে সিদ্দিক মিয়া তরুণীকে ধ’র্ষণ করেন। এ সময় স্থানীয়রা বিষয়টি পেলে ধ’র্ষক পালিয়ে যায়।

এ ঘটনায় তরুণীর সৎমা বাদী হয়ে নারী ও শিশু নি’র্যাতন দমন আই’নে সিদ্দিক মিয়ার বিরু’দ্ধে আটপাড়া থানায় মামলা করেন। আটপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন বলেন, রোববার সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশীর প্রতিব’ন্ধী মেয়েকে ধ’র্ষণ করেন সিদ্দিক। ধ’র্ষণের বিষয়টি সরাসরি দেখে তরুণীর ছোট বোন সবাইকে জানিয়ে দেয়।

পরে তরুণীর মা সিদ্দিকের বিরু’দ্ধে থানায় মামলা করেন। তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধ’র্ষণের ঘটনায় প্রতিবেশী বৃদ্ধ সিদ্দিক মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button