সংবাদ সারাদেশসারাদেশ

গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ২

সংবাদ চলমান ডেস্ক:
কক্সবাজারে টেকনাফ উপজেলায় গ্রেফতারের পরপুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গাসহ দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন-আবদুর রহমান (৪৬) ও আহাম্মদ হোসেন (৪৫)।
পুলিশের দাবি, নিহতরা ছয় মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন।আহাম্মদ হোসেন টেকনাফ সদর ইউপি হাতিয়ারঘোনা গ্রামের হাজী হামিদ হোসেনের ছেলে ও আবদুর রহমান হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের নাম্বার ২৮ এর রোহিঙ্গা কালা মিয়া সংয়ের ছেলে।
শনিবার টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারসংলগ্ন পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ছয় মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামিআবদুর রহমান ও আহাম্মদ হোসেনকে গ্রেফতার করে পুলিশ।
পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ইয়াবা ও অস্ত্র উদ্ধারে টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ের দিকে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে অন্য ইয়াবা কারবারিরা।এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।
এক পর্যায়ে ইয়াবা কারবারিরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখান প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার নেয়ার পথে তাদের মৃত্যু হয়।
ঘটনাস্থল থেকে দুটি এলজি চার রাউন্ড তাজা কার্তুজ ও পাঁচ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।
এ ঘটনায় টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, এ ঘটনায় এএসআই অহিদ ও কনস্টেবল মালেকুল আহত হন।
নিহত দুজনের মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখাহয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button