সংবাদ সারাদেশসারাদেশ

অপহরণের ১৩ দিন পর মরদেহ উদ্ধার

সংবাদ চলমান ডেস্ক:  অপহরণের ১৩ দিন পর খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার দুর্গম হিলছড়ি এলাকা থেকে আলো প্রদীপ ত্রিপুরা নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার বিকেলে  তৈকাতং ক্যাম্প হতে ৮ কিলোমিটার পূর্বে হিলছড়ি কালা পাহাড় থেকে তার  হাত বাঁধা মরদেহ উদ্ধার করে মাটিরাঙ্গা থানা পুলিশ।

এতে নেতৃত্ব দেন মাটিরাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো.শাহনুর আলম ও তৈকাতং ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. তৈয়েবুর রহমান। হিলছড়ি এলাকার সতীশ কুমার ত্রিপুরার ছেলে প্রদীপ কুমার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৩০ ডিসেম্বর স্থানীয় তুলারাম ত্রিপুরার ভাগনি জামাইকে বান মারার সন্দেহে আলো প্রদীপ ত্রিপুরাকে অপহরণ করে তুলারাম ত্রিপুরাসহ কয়েকজন।

অপহরণের পর থেকেই তাকে উদ্ধারে সেনাবাহিনী ও পুলিশ একাধিক অভিযান পরিচালনা করে। এলাকাবাসীর সহযোগিতায় অপহরণের সঙ্গে সম্পৃক্ততার সন্দেহে গত ১ জানুয়ারি নারায়ন সেন ত্রিপুরা, মুজি কুমার ত্রিপুরা ও চাকতে কুমার ত্রিপুরা নামে তিনজনকে আটক করে পুলিশ।

মাটিরাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম জানান, আটকের পর আসামিদের একদিনের রিমান্ডে এনে  জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এ ঘটনায় অপহৃতের ছোট ভাই খোকন ত্রিপুরা বাদী হয়ে সন্দেহভাজন ১১ জনের নামে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করেন।

মাটিরাঙ্গা থানার ওসি মো. শামসুদ্দিন ভুঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে মরদেহ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button