সংবাদ সারাদেশসারাদেশ

অটোরিকশায় চড়ে নির্মাণাধীন সড়ক পরিদর্শন করলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

কিশোরগঞ্জ প্রতিনিধি : হাওরে নির্মাণাধীন অলওয়েদার সড়ক। এ সড়কের নির্মাণ কাজ শেষ হলে হাওরের মানুষদের যোগাযোগের যুগান্তকারী পরিবর্তন আসবে।  শনিবার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অটোরিকশায় চড়ে অলওয়েদার সড়ক পথে প্রায় ২০ কিলোমিটার পরিদর্শন করেন।

রাষ্ট্রপতি কামালপুর থেকে অটোরিকশায় চড়ে প্রথমে ঢাকী ব্রিজে যান। সেখানে সড়ক পথের প্রকল্প কার্যক্রম দেখানো হয়। সেখান থেকে আবার অটোরিকশায় চড়ে রাষ্ট্রপতি নিমার্ণাধীন দেলদুয়ার ব্রিজের কাজ পরিদর্শন করেন।

তারপর তিনি আবার অটোরিকশা চড়ে ইসলামপুর হয়ে ডাক বাংলোতে যান। অলওয়েদার সড়ক পরিদর্শনের সময় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সড়কের দুই পাশে গাছ লাগানোর পরামর্শ দেন এবং উন্নয়ন প্রকল্পে কাজের মান নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানিয়েছেন।

রাষ্ট্রপতি উন্নয়ন প্রকল্প কাজের মান নিশ্চিত করার নিদের্শনা প্রদানের পাশাপাশি সংশ্লিষ্টদের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, কাজে কারো গাফিলতি পেলে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান অথবা ব্যক্তিকে অবশ্যই জবাবদিহি করতে হবে।

এই সড়ক কিশোরগঞ্জের তিনটি উপজেলার সঙ্গে সংযোগ স্থাপন করবে এবং এতে ঢাকা ও দেশের অন্যান্য এলাকার সঙ্গে সড়ক যোগাযোগ সহজ হবে। রাষ্ট্রপতি আবদুল হামিদ এই সংযোগ সড়কের সুফল হাওরবাসী পাবে এবং অর্থনীতির নতুর দ্বার উন্মোচিত হবে বলে আশা প্রকাশ করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button