রাজশাহী সংবাদসারাদেশ

এডভোকেটের স্বামী ইয়াবাসহ তাহেরপুরে গ্রেপ্তার

এডভোকেটের স্বামী ইয়াবাসহ তাহেরপুরে গ্রেপ্তার

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ার এক নারী এ্যাডভোকেটের স্বামীকে ২৩৯ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে বাগমারা থানার তাহেরপুর ফাঁড়ি পুলিশ।

আটকের পর তাকে তাহেরপুর ফাঁড়িতে রাখা হয়েছে। মঙ্গলবার রাত ১০ টার দিকে পুঠিয়া-বাগমারা সীমান্ত এলাকা তাহেরপুর ব্রিজের ওপর থেকে তাকে আটক করা হয়। পরে তাকে তল্লাশি করে ২৩৯ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত শরিফুল ইসলাম (৩৮) উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মালিপাড়া এলাকার বাসিন্দা মুনসুর রহমানের ছেলে এবং রাজশাহী জেলা দায়রা জজ কোর্টের এক নারী এডভোকেটের স্বামী।

তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই লুৎফর রহমান এবং এ্যাডভোকেটের স্বামীর বিষয়টি নিশ্চিত করেছেন ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল।

তাহেরপুর ফাঁড়ি পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই লুৎফর রহমানের নেতৃত্বে একদল পুলিশ তাহেরপুর ব্রিজের কাছে অবস্থান নেয়।

এসময় তাহেরপুর থেকে মোটরসাইকেল যোগে শরিফুল ইসলাম তার নিজ বাড়ি মালিপাড়া এলাকায় ফিরছিলেন। পথে ব্রিজের ওপর পুলিশ তার মোটরসাইকেল রোধ করে তার দেহ ও মোটরসাইকেল তল্লাশি করে অভিনব কায়দায় রাখা ২৩৯ পিস ইয়াবা উদ্ধার করে। পরে তাকে আটক করে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

এসআই লুৎফর রহমান জানান, তাকে বর্তমানে ফাঁড়িতে রাখা হয়েছে আগামীকাল বুধবার তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বাগমারা থানায় হস্তান্তর করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button