রাজনীতি

খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ হয়নি

কারা কর্তৃপক্ষের অনুমতি না মেলায় সাক্ষাৎ করতে পারেননি স্বজনরা।

সংবাদ চলমান ডেস্ক : বিএনপি চেয়ারপারসন কারান্তরীণ বেগম খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনদের সাক্ষাৎ হয়নি। শনিবার বিকালে বিএসএমএমইউ’তে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাতের কথা ছিল। কারা কর্তৃপক্ষের অনুমতি না মেলায় সাক্ষাৎ করতে পারেননি স্বজনরা।

আগামী ১৬ই ডিসেম্বর পরিবারের সদস্যরা বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন বলে কারাকর্তৃপক্ষ জানিয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সুত্র জানায়, বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে তার স্বজনদের যাওয়ার কথা থাকলেও কারা কর্তৃপক্ষের অনুমতি না মেলায় তারা দেখা করতে যাননি। যদিও শুক্রবার কারা র্কৃপক্ষের কাছ থেকে উনার পরিবার ম্যাডামের সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছিলেন।

এদিকে গতকাল বিকালে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার সঙ্গে তার পরিবারের সদস্যদের সাক্ষাতের অনুমতি না দেয়ায় তীব্র নিন্দা জানিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। আসল রহস্য ফাঁস হওয়ার ভয়ে তার সাথে স্বজনদের সাক্ষাৎ করতে দিচ্ছে না।

ফলে স্বজনরা রাস্তা থেকে ফিরে গেলেন। একজন সাধারণ বন্দির সাথে সাত দিন পর পর দেখা করার সুযোগ থাকে। সেখানে মাস পেরিয়ে গেলেও দেশের একজন সাবেক প্রধানমন্ত্রীর সাথে তার স্বজনদের দেখা করার সুযোগ থেকে বঞ্চিত করা হয়েছে

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button