নাটোরসংবাদ সারাদেশ

নাটোরে সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক ভাবে নিহত হলেন নৌ সেনা

নাটোর প্রতিনিধিঃ

নাটোরে ট্রাকের ধাক্কায় এম রুবেল ইসলাম নামে মোটর সাইকেল আরোহী এক নৌ সেনা নিহত হয়েছে।বৃহস্পতিবার সাড়ে ১২টার দিকে নাটোর-ঢাকা-পাবনা মহাসড়কের গাজিরবিল এলাকায় এম রুবেল ইসলাম মোটর সাইকেল চালিয়ে নাটোর থেকে বনপাড়া যাওয়ার পথে এ ঘটনা ঘটে ।

নিহত রুবেল ইসলাম রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার বালিয়া গ্রামের নাজিমুদ্দিনের ছেলে ও বাংলাদেশ নৌ বাহিনীর খুলনা নৌ ঘাটিতে মিউজিশিয়ান পদে কর্মরত ছিলেন বলে নিশ্চিত করেছেন নাটোর সদর থানার ওসি। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, নৌ সেনা এম রুবেল মোটর সাইকেল চালিয়ে নাটোর থেকে বনপাড়ার দিকে যাচ্ছিলেন। পথে গাজিরবিল এলাকায় বিপরীত দিক থেকে আসা বেপোরোয়ার গতির একটি ট্রাক ( ঢাকা মেট্রো-ট ০২-০৬৫২) মোটর সাইকেলটিকে ধাক্কা দিয়ে সড়কের ধারে গাছের সাথে ধাক্কা খায়।

এতে মোটর সাইকেল চালক মহাসড়কের ওপর ছিকটে পড়ে এবং মোটর সাইকেলটি দুমরে মুচরে যায়। এতে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী নৌ সেনা এম রুবেল হোসেন মারা যায়।

নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি আটক করেলও চালক ও হেলপার পালিয়ে যায়। নিহত ব্যক্তি এম রুবেল ইসলাম একজন নৌ সদস্য।

তার কাছে থেকে পাওয়া আইডি কার্ড সূত্রে জানা যায় নিহত রুবেল বাংলাদেশ নৌ বাহিনীর একজন সদস্য। নিহতের মৃতদেহ উদ্ধার করে নাটোর মর্গে রাখা হয়েছে বলেও জানান ওসি নাছিম আহমেদ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button