জাতীয়

যোগাযোগ বিচ্ছিন্ন করতে ফেসবুক আইডি হ্যাক করা হচ্ছে: ভিপি নুর

সংবাদ চলমান ডেস্ক :

ডাকসু ভিপি নুরুল হক নুর অভিযোগ করে বলেছেন, সোশ্যাল মিডিয়া থেকে বিচ্ছিন্ন করতে কোটা সংস্কার আন্দোলনের নেতাদের ফেসবুক আইডি হ্যাক করা হচ্ছে।
বৃহস্পতিবার রাতে ফেসবুক লাইভে ডাকসু ভিপি নুরুল হক নুর এসব কথা বলেন।
এসময় তিনি বলেন, সারা বাংলাদেশে আমাদের নেতৃত্বে ছাত্রসমাজ যখন অন্যায়ের প্রতিবাদে জেগে উঠেছে তখন আমাদের সোশ্যাল মিডিয়া থেকে বিচ্ছিন্ন করার জন্য আমাদের ফেসবুক আইডিগুলো হ্যাক করা হচ্ছে। যেন আমরা সাধারণ মানুষের কাছে আমাদের বার্তা পৌঁছে দিতে না পারি।

ডাকসু ভিপি বলেন, কোন ধরণের হামলা বা নির্যাতন করে আমাদের থামানো যাবেনা। আমাদের মুক্তিযুদ্ধের যে ভিত্তি ছিল সামাজিক সমতা ও ন্যয়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা। সেই ন্যয়বিচার ভুলন্ঠিত হচ্ছে।

তিনি আরও বলেন, নুসরাত হত্যা বা বরগুনার রিফাত হত্যার সময় আমরা দেখেছি যে, সামাজিক মূল্যবোধের চরম অবক্ষয় ন্যায় বিচার ভুলণ্ঠিত হওয়ার আশংকা যখন মনে হয়েছে, তখন কিন্তু রাজপথে সেটি নিয়ে আমরা প্রতিবাদ করেছি। একইভাবে আমাদের ভাই আবরারকে ছাত্রলীগের সন্ত্রাসীরা দেশের স্বার্থবিরোধী একটি চুক্তিকে সমালোচনা করে সরকারের বিরুদ্ধে কথা বলায় নির্মমভাবে নির্যাতন করেছে সেটি নিয়ে আমরা কথা বলেছি। আপনারা যদি অনুপ্রাণিত করেন তবে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ কথা বলে যাবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button