বাগমারারাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

নৌকার মনোনয়ন পাওয়ায় আবুল কালাম আজাদকে প্যানেল মেয়র বাবুল খাঁর অভিনন্দন

জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী -৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় অধ্যাপক আবুল কালাম আজাদ কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাহেরপুর পৌরসভার প্যানেল মেয়র ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাবুল খাঁ।

আজ (২৭) নভেম্বর গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় প্যানেল মেয়র মোঃ বাবুল খাঁ বলেন, জননেত্রী শেখ হাসিনার ভিশন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভোটাররা নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করবেন।

তিনি আাগামী ৭ জানুয়ারী সবাইকে নৌকা প্রতিকে ভোট দিয়ে রাজশাহী -৪ আসন শেখ হাসিনাকে উপহার দিতে দলীয় নেতাকর্মীসহ সকল ভোটারের প্রতি আহবান জানান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী -৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় অধ্যাপক আবুল কালাম আজাদ কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন মেয়র আবুল কালাম আজাদ দক্ষ পরিক্ষিত রাজনীতির পরিচয় দেওয়ার কারনে প্রধানমন্ত্রী তাকে মনোনয়ন উপহার দিয়েছেন। আমরা নৌকাকে জয়ী করতে প্রস্তুত রয়েছি।

তিনি আরো বলেন, অধ্যাপক আবুল কালাম আজাদ  দীর্ঘদিন তাহেরপুর পৌরসভার সন্মানিত মেয়রের দায়িত্ব সহ আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালনের মাধ্যমে জগণণের ভালোবাসা অর্জন করতে সমর্থ হয়েছেন। তার ফল স্বরূপ জননেত্রী শেখ হাসিনা তার হাতে নৌকা তুলে দিয়েছেন। আমি বিশ্বাস করি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় রাজশাহী -৪ আসনের ভোটাররা নৌকা প্রতিকে ভোট দিয়ে অধ্যাপক আবুল কালাম আজাদকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

এছাড়াও তিনি বলেন, বাগমারার মানুষের উন্নয়নে আওয়ামী লীগ সব সময় আন্তরিক। আওয়ামী লীগের ভিশন ‘গ্রাম হবে শহর’ বাস্তবায়নের লক্ষ্যেই আাগামী ৭ জানুয়ারী সবাইকে ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করতে নেতাকর্মীসহ সকল ভোটারের প্রতি আহবান জানান তিনি।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের বৈঠকে শনিবার  ২৯৮ আসনের প্রার্থীদের নাম চুড়ান্ত করা হয়। পরে রোববার আনুষ্ঠানিক ভাবে তা প্রকাশ করা হয়। সেখানে অধ্যাপক আবুল কালামের নাম প্রকাশ করায় বাগমারা আওয়ামী লীগের দল প্রেমিরা আনন্দ উল্লাসে মেতে উঠেছে। তাদের দাবি দীর্ঘদিন পরে এই আসন বদনামের হাত থেকে রক্ষা পেল। গত কয়েক বছর ধরেই এই আসনের সংসদের উপর নারী কেলেংকারী সহ নানা অভিযোগ উঠে আসছিল। বাগমারা অঞ্চলের মানুষের দাবি অর্থ দিয়ে মনোনয়ন পাওয়া যায়না তারই প্রমান অধ্যাপক আবুল কালাম আজাদ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button