নাটোরসংবাদ সারাদেশ

নাটোরে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৩সদস্য গ্রেফতার

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরে ডাকাতির ঘটনায় দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে নাটোরের পুলিশ সুপার কার্যালয়ে গ্রেফতারকৃতদের হাজির করে এ ব্যাপারে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

ডাকাতির ঘটনার বর্ণনা দিয়ে পুলিশ সুপার বলেন, চলতি বছরের ১৮ জানুয়ারী রাজশাহীর ধরমপুর গ্রামের আবুল কালাম আজাদ, শিমুল রানা, মোঃ লিটন ও সানোয়ার একটি অটোরিক্সাযোগে পান ও নগদ টাকা নিয়ে নাটোরের গোকুল নগর পান মোকামে যাচ্ছিলেন। পথে নাটোর শহরের আলাইপুর এলাকায় অজ্ঞাতনামা ৩/৪ জন তাদের অটোরিক্সাটি থামিয়ে তাদের মারপিট করে। এ সময় তারা সানোয়ারকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে এবং তাদের কাছে থাকা নগদ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ ঘটনায় ওই দিনই আবুল কালাম আজাদ বাদি হয়ে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে প্রথমে সিরাজগঞ্জের তাড়াশ থেকে ডাকাতির সাথে জড়িত অভিযোগে ওয়াজেদ আলীর ছেলে রব্বানীকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যমতে অপর দুইজনকে গাজীপুর জেলার কালিয়াকৈড় থানার চাঁন্দুরা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত দুইজন হচ্ছে সিংড়া থানার বিলদহর এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ মিন্টু ও নওগাঁ জেলার বদলগাছি থানার গোবরচোপা গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে আরিফ হোসেন। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে, কারাগারে প্রেরণ করা হয়। প্রেস ব্রিফিংএ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button