চাপাইনবাবগঞ্জরাজশাহী সংবাদ

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান মাদকসহ আটক- ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ১৮৬০ পিস ইয়াবা ট্যাবলেট, সোয়া ৩ কেজি গাঁজা ও ৬৪ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করা হয়েছে।

গতকাল শনিবার (১১ অক্টোবর) বিকেল, দুপুর ও শুক্রবার (১০ অক্টোবর) দিবাগত গভীর রাতে র‌্যাব ও বিজিবির পৃথক তিনটি অভিযানে গ্রেফতার ও মাদক উদ্ধারের এসব ঘটনা ঘটে।

আটককৃতরা হলো, নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার দোষপুর গ্রামের মরফুল হোসেনের ছেলে আলমগীর হোসেন (৩০), জেলার গোমস্তাপুর উপজেলার দোসিমনি কাঁঠাল গ্রামের মৃত. নুরুল ইসলামের ছেলে মো. জুয়েল(৩১) ও শিবগঞ্জের গোপলনগর এলাকার মৃত. আয়েন উদ্দিনের ছেলে খাইরুল ইসলাম(৪০)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার এএসপি আজমল হোসেন জানান, শনিবার বিকেল ৪টার দিকে শিবগঞ্জের রানীনগর এলাকায় তার নেতৃত্বে অভিযানে সোয়া ৩ কেজি গাঁজাসহ গ্রেফতার হন খাইরুল।এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে শিবগঞ্জের কানসাট গোপলনগর হটাৎপাড়া গ্রামে ১,৮৬০ পিস ইয়াবাসহ গ্রেফতার হন আলমগীর ও জুয়েল। এরা মাদক ব্যবসায়ী বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এসব ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এএসপি আজমল।

শনিবার সকাল ১০টায় চাঁপাইনবাবগগঞ্জ ৫৯’বিজিবি ব্যাটালিয়ন (রহনপুর) অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে তেলকুপি বিওপি টহল দল সীমান্তের ৫শ’গজ ভেতরে জমিনপুর মাঠ এলাকায় তল্লাশী চালিয়ে ৬৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। মালিকবিহীন ফেন্সিডিলগুলো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ে জমা দেয়া হয়েছে বলেও জানান লে. কর্নেল হাসান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button