চাপাইনবাবগঞ্জরাজশাহী সংবাদ

চাঁপাইনবাবগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বৃহস্পতিবার চাঁদাবাজী অভিযোগে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমাম হাসান উজ্জল ও পৌর ছাত্রলীগের সভাপতি সারোয়ার জাহান শুভসহ থানা পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার রাতে পৌর ছাত্রলীগের সভাপতি নাচোল মাঠপাড়ার সাধু মাস্টারের ছেলে সারোয়ার জাহান শুভ নাচোল অটো-সিএনজি চালিত চেইন মাস্টার মুকুল এর কাছে মোবাইল ফোনে ৫ হাজার টাকার চাঁদা দাবি করেন।

এসময় মুকুল চাঁদা দিতে রাজী না হলে পরদিন দেখে নেয়ার হুমকী দেয়। বৃহস্পতিবার দুপুর দেড়টায় নাচোল বাসষ্ট্যান্ড মোড়ের রহনপুর সড়কে পৌর ছাত্রলীগের সভাপতি সারোয়ার জাহান শুভ’র নেতৃত্বে ১০/১২জনের একটি দল মোটর সাইকেল ও লাঠি সোটা নিয়ে রহনপুর রোডের মুসাবিশ্বাস এর বাড়ির সামনে হাজির হয়। এসময় অটো চেইন মাস্টার রবিউল ইসলাম রবুর কাছ থেকে চাঁদা দাবি করেন। সে চাঁদা দিতে না চাইলে বেধড়ক লাঠিপেটা করে তাকে। লাঠির আঘাতে রবু আহত হয়ে নাচোল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা গ্রহন করেন।

ঘটনার পরে অটো সমিতির লোকজন বিষয়টি পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালুর নিকট গেলে তিনি থানায় অভিযোগ দায়েরের পরামর্শ প্রদান করেন। এ ঘটনায় রবু বাদি হয়ে চাঁদাবাজির অভিযোগ এনে ৪ জন বিবাদীর নামসহ আরো অজ্ঞাত নামা ৮/৯ জনকে আসামী করে মামলা করেছেন। অপরদিকে, নাচোল গুঠইল গ্রামের আবু সাঈদের ছেলে অটো চালক মশিউর রহমান বাদি হয়ে চাঁদাবাজির অভিযোগ এনে ৭ জন বিবাদীসহ আরো অজ্ঞাত নামা ১০/১২জনকে আসামী করে একটি মামলা করেছেন। মামলার প্রেক্ষিতে পুলিশ নাচোল বাসষ্ট্যান্ড পাড়ার মৃত আব্দুর রাজ্জাক এর ছেলে অটো চেইন মাস্টার দুলালকে গ্রেফতার করেছে। শুক্রবার আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button